খুলনা, বাংলাদেশ | ৩ কার্তিক, ১৪৩১ | ১৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪১১

ইস্টার্ণগেট ট্রিপল মার্ডার মামলায় আরও এক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীর ইস্টার্ণগেট মশিয়ালী এলাকায় ট্রিপল মার্ডার মামলায় এজাহারভুক্ত আরও একজন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ আগস্ট) বিকেলে সোনাডাঙ্গা বাসটার্মিনাল এলাকা থেকে মামলার ৩১নং আসামী মোঃ আলমগীর সরদার বাবুকে তাকে গ্রেফতার করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

এ পর্যন্ত মামলার এজাহারভুক্ত ২২জন আসামীর মধ্যে ১০জনেক গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল অভিযুক্ত শেখ জাকারিয়া ও তার ভাই মিল্টনকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। এরআগে মামলার ৩নং আসামি জাফরিনসহ এজাহারভুক্ত ৯ আসামিকে গ্রেফতার করে পুলিশ। এরমধ্যে জাফরিনকে ২ দফায় ১৩ দিনের রিমান্ডে নেয়া হয়। সে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে।

মামলাটির তদন্ত কর্মকর্তা খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক মোঃ এনামুল হক বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আলমগীর সরদার বাবুকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত্ব, গত ১৬ জুলাই মশিয়ালী গ্রামের জাকারিয়া-জাফরিন ও মিল্টন বাহিনীর গুলিতে তিনজন নিহত হওয়ার ঘটনার খানজাহান আলী থানায় ২২জনের নাম উল্লেখ করে মামলা করেন গুলিতে নিহত কলেজ ছাত্র সাইফুলের পিতা সাইদুৃল ইসলাম। এই মামলায় এখন পর্যন্ত মূল আসামী জাকারিয়া ও মিল্টনসহ অন্য আসামীদের গ্রেফতার ও ব্যবহৃত অবৈধ অস্ত্র উদ্ধার করতে পারেনি পুলিশ।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!