খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

খুলনায় চার হাজার নিম্ন আয়ের মানুষ পেলেন মানবিক সহায়তা

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীর নয়টি ওয়ার্ডে করোনাকালীন কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া প্রায় চার হাজার অসহায়, দুঃস্থ ও নিম্নআয়ের শ্রমজীবী মানুষ প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেন। মানবিক সহায়তার মধ্যে ছিলো জনপ্রতি সাত কেজি চাল এবং সবজি ক্রয়ের জন্য নগদ অর্থ।

বুধবার কেসিসি’র প্যানেল মেয়র-১ মোঃ আমিনুল ইসলাম মুন্না, প্যানেল মেয়র-২ মোঃ আলী আকবর টিপু ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা এসব খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তাঁরা নগরীর ৪, ৫, ৬, ৯, ১০, ১১, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডের প্রত্যেকটিতে চারশত ২৮ জন হিসেবে মোট তিন হাজার চারশত ২৪ জনের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা ও মোট নগদ তিন লাখ ৪২ হাজার চারশত টাকা বিতরণ করেন। এছাড়া ২৪ নম্বর ওয়ার্ডে পাঁচশত ৭১ জনের মাঝে মোট ৫৭ হাজার একশত টাকা ও জনপ্রতি সাত কেজি চাল বিতরণ করা হয়। এসময় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মঈনুল ইসলাম নাসির, সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান সিকদার রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে অতিথিরা বলেন, বর্তমান সরকারের আমলে কোন মানুষ না খেয়ে থাকবে না। সরকার মানুষের কষ্ট লাঘবে পর্যাপ্ত পরিমাণে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে যাচ্ছে। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেলে চলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন ও অসহায় মানুষের পাশে রয়েছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692