খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৭ মে, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৪১৩ জন, আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৬৫ হাজার ৭০৪ জন

খুলনার তিন হাসপাতালে আরও ১১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

 

খুলনায় করোনায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে।  শুক্রবার (০২ জুলাই) সকাল ৮ টা পর্যন্ত আগের ২৪ ঘন্টায় তিনটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা ও উপসর্গে তাদের মৃত্যু হয়। এরমধ্যে করোনায় ১০ জন ও উপসর্গে একজনের মৃত্যু হয়েছে।

এরমধ্যে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ৮জন, জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুজন ও বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে।

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, খুলনা করোনা ডেডিকেট হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্য সাতজন করোনায় এবং করোনা উপসর্গে নিয়ে একজনের মৃত্যু হয়েছে।

হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ২০৪ জন। যার মধ্যে রেড জোনে ১১০ জন, ইয়ালো জোনে ৫৪জন, আইসিইউতে ২০ জন ও এইচডিসিতে ২০ জন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৩৩ জন। আর সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ২৭ জন।

গাজী মেডিকেল হাসপাতালের স্বত্তাধিকারী ডাঃ গাজী মিজানুর রহমান জানান, ২৪ ঘন্টায় হাসপাতালের করোনা ইউনিটে যশোরের মনিরামপুরের নিরাঞ্জন পাল নামের একজনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরো ১০৯ জন। এরমধ্যে আইসিইউতে রয়েছেন ৯ জন ও  এইচডিইউতে আছেন ১০ জন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৩৫ জন এবং সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘন্টায় হাসদুজনের মৃত্যু হয়েছে।

তারা হলেন, নগরীর হাজী মহসিন রোডের নীতি রানী দে(৫০) ও ডুমুরিয়ার মাধুরি মন্ডল(৬০)।

এছাড়া চিকিৎসাধীন রয়েছেন ৬৬ জন, তার মধ্যে ৩৩জন পুরুষ ও ৩৩জন মহিলা। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৬জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন।

খুলনা গেজেট/এনএম/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692