খুলনা, বাংলাদেশ | ২০ মাঘ, ১৪২৯ | ৩ ফেব্রুয়ারি, ২০২৩

Breaking News

  বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১ হাজার ৩০০ জন, আক্রান্ত হয়েছেন ১ লাখ ৯৭ হাজার ১০৪ জন
  আইএমএফের ঋণের ৪৭৬ মিলিয়ন ডলারের প্রথম কিস্তি পেয়েছে বাংলাদেশ

খুমেক হাসপাতাল গেটে নবজাতক চুরি

 নিজস্ব প্রতিবেদক

খুলনায় একদিনের নবজাতক চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল অভ্যন্তরের জরুরী বিভাগের সামনে এ ঘটনা ঘটে। রাত সাড়ে ৮টা পর্যন্ত চুরি হওয়া ওই নবজাতকের সন্ধান মেলেনি। এ ঘটনায় খুলনা মেডিকেল কলেজ এলাকায় চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

নবজাতক চুরির বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো: রবিউল হাসান।

নবজাতকের মামা মোস্তফা খুলনা গেজেটকে জানান, মঙ্গলবার সকালের দিকে তাঁর বোন রানিমা বেগমের প্রসব বেদনা শুরু হয়। পরিবারের সদস্যরা তাঁকে ফকিরহাট উপজেলা থেকে অ্যাম্বুলেন্সযোগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের লেবার ওয়ার্ডে ভর্তি করান। দুপুরে তিনি ছেলে সন্তান প্রসব করেন। মা ও শিশু সুস্থ থাকায় বিকেল সাড়ে ৫টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের ছাড়পত্র দেয়। গেটের সামনে এসে গাড়িভাড়া নিয়ে এক চালকের সাথে তাঁর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই চালক গাড়ির চাবি দিয়ে তাঁর মাথায় আঘাত করে। এরমধ্যে আরও কয়েকজন চালক তার ওপর তার ওপর মারমুখী আচরণ শুরু করে। তাদের সাথে একজন নারীও ছিল। চালকদের হাত থেকে তাঁকে রক্ষা করতে বোন রানিমা বেগম এগিয়ে আসেন। এ সময় এক নারী নবজাতকটিকে তাঁর খালা সোনিয়া বেগমের কাছে নিয়ে ভিড়ের মধ্যে হারিয়ে যায়।

মোস্তাক আরো  বলেন, ঘটনার পর থেকে হাসপাতাল এলাকায় বাচ্চাটিকে খোঁজ নিয়েও সন্ধান পাইনি। নবজাতকের বাবার নাম তোরাব আলী। তিনি ফকিরহাটের বাসিন্দা।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো: রবিউল হাসান জানান, ঘটনাটি জানার সাথে সাথে বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। র‌্যাব সদস্যারও হাসপাতাল এলাকা পরিদর্শন করেছেন। সিসিটিভির ফুটেজ যাচাই বাছাই করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!