খুলনা, বাংলাদেশ | ৩১ আশ্বিন, ১৪৩১ | ১৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  একদিনে ডেঙ্গুতে আরও ৮ মৃত্যু, শনাক্ত ১১০৮
  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকচাপায় শিশুসহ নিহত ৩
  বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি
  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর হবে সরকার : শ্রম উপদেষ্টা
  এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; পাশের হার ৭৭.৭৮

খুবিতে চার বিভাগীয় প্রধান পদে নিয়োগ

গেজেট ডেস্ক

খুলনা বিশ্ববিদ্যালয়ে পরিচালক ও সমমানের চার বিভাগীয় প্রধানের পদে নিয়োগ দেয়া হয়েছে। আজ ২৮ ডিসেম্বর বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের ২২২তম সিন্ডিকেট সভায় তাদের এই নিয়োগ অনুমোদন দেওয়া হয়।

নিয়োগপ্রাপ্ত এই কর্মকর্তারা হলেন- প্রধান প্রকৌশলী পদে ইঞ্জি. মো. আব্দুর রাজ্জাক, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক পদে এস এম আতিয়ার রহমান, চিফ মেডিকেল অফিসার পদে ডা. কানিজ ফাহমিদা এবং অর্থ ও হিসাব বিভাগের পরিচালক পদে শেখ মুজিবুর রহমান। বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের সচিব রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সভার কার্যবিবরণী অনুমোদন লাভের পর তাদের নিয়োগাদেশ ইস্যু করা হবে এবং আশা করা যায় আসন্ন আগামী ২০২৩ সালের ১ জানুয়ারি তাদের নিয়োগ সম্পন্ন করা সম্ভব হবে।

এতোদিন ধরে বিভাগীয় প্রধানের এই পদগুলোতে ভারপ্রাপ্ত অথবা চলতি দায়িত্ব হিসেবে কয়েক দফায় কয়েকজন শিক্ষক/কর্মকর্তা দায়িত্ব পালন করে আসছিলেন। এর মধ্যে জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালকের এবং চিফ মেডিকেল অফিসার পদে এবারই প্রথম নিয়োগ সম্পন্ন হলো। এছাড়া বিশ্ববিদ্যালয়ের কোন মহিলা কর্মকর্তা এবারই প্রথম পূর্ণাঙ্গ বিভাগীয় প্রধান হিসেবে নিয়োগ পেলেন।

উল্লেখ্য, প্রধান প্রকৌশলী মোঃ আব্দুর রাজ্জাক ১৯৯২ সালে, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক এস এম আতিয়ার রহমান এবং চিফ মেডিকেল অফিসার ডা. কানিজ ফাহমিদা ১৯৯৬ সালে, এছাড়া অর্থ ও হিসাব বিভাগের পরিচালক শেখ মুজিবুর রহমান ১৯৯৭ সালে বিশ্ববিদ্যালয়ে চাকরিতে যোগদান করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!