খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

খুকৃবি ছাত্রলীগের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় (খুকৃবি) ছাত্রলীগের পক্ষ থেকে সোমবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষে অসহায় ও দুস্থদের মধ্যে ইফতার উপহার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন। তিনি বলেন, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ধারাবাহিক কর্মকান্ড প্রশংসার দাবিদার। ভবিষ্যতে খুকৃবি ছাত্রলীগ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আরও মানবিক কর্মকান্ডের সাথে যুক্ত হবে বলে আশা করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশনা অনুযায়ী বৈশ্বিক করোনা মহামারীর এই ক্রান্তি লগ্নে পবিত্র মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায়, সুবিধাবঞ্চিত মানুষদের মুখে হাসি ফোটানোর জন্য খুকৃবি ছাত্রলীগের এই ক্ষুদ্র প্রচেষ্টা বলে জানান বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা ও অন্যতম আয়োজক মাহিরুল হক শিলং।

শিলং বলেন, অসহায় দুস্থদের পাশাপাশি খুলনা মেডিকেল কলেজের ডেডিকেটেড করোনা ইউনিটে নিয়োজিত স্বাস্থ্যকর্মী ও কোভিভ রোগীর স্বজনদের মাঝে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেখ হাসান ইফতেখার চালু ( সাধারণ সম্পাদক, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ), ডাঃ সাইফুল্লাহ মানছুর (সাবেক সভাপতি খুমেক ছাত্রলীগ), মশিউর রহমান সুমন (যুবলীগ নেতা), কামরুজ্জামান কামরুল, নয়ন পাল, পিয়াল রায়, মইনুল ইসলাম, সৈয়দ সাকিব, আহনাফ তাহমিদ শব্দ, মাহাদী হাসান সীন, অচিন্ত্য কুমার সরকার, মাহিন সাকলাইন, হাসিবুর রহমান নুহান প্রমূখ।

 

খুলনা গেজেট/এমএইচবি

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!