খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

খালেদা জিয়াকে নিয়ে বিএনপি নতুন ষড়যন্ত্রে লিপ্ত : খালেক

নিজস্ব প্রতি‌বেদক

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বিএনপি বর্তমানে জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। জনগণের সমর্থন নিতে তারা খালেদা জিয়ার মৃত্যুর গুজব ছড়াতেও কুণ্ঠাবোধ করেনি। এমন জঘন্য ষড়যন্ত্র করতেও তারা থেমে নেই। তারা অকারণে বিভিন্ন ইস্যু সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করতে চাইছে। বেগম খালেদা জিয়াকে নিয়ে বিএনপি দেশকে অস্থিতিশীল করার নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আওয়ামী লীগ রাজপথে থেকে সকল ষড়যন্ত্র ও অপরাজনীতির মোকাবেলা করবে।

আজ মঙ্গলবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা‘র পরিচালনায় বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ কামাল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শেখ মো. জাহাঙ্গীর আলম, নির্বাহী সদস্য আবুল কালাম আজাদ, সদর থানা আওয়ামী লীগ ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান, কাউন্সিলর আনিছুর রহমান বিশ্বাষ, কাউন্সিলর মোহাম্মদ আলী।

বর্ধিত সভায় আগামী ৫ ডিসেম্বর বাদ মাগরিব গনতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে স্মরণসভা ও দোয়া মাহফিল, ১৩ ডিসেম্বর দিবাগত রাত ১২.০১ মিনিট অর্থাৎ ১৪ ডিসেম্বর প্রথম প্রহরে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে গল্লামারী বধ্যভূমিতে শ্রদ্ধা নিবেদন ও বাদ মাগরিব দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল। ১৬ ডিসেম্বর সকালে সূর্যোদয়ের পরপরই গল্লামারী বধ্যভূমিতে শ্রদ্ধা নিবেদন, সকাল দশটায় দলীয় কার্যালয় হতে বিজয় র্যালী এবং র্যালী শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভার সিদ্ধান্ত গৃহীত হয়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!