খুলনা, বাংলাদেশ | ৩১ আষাঢ়, ১৪৩১ | ১৫ জুলাই, ২০২৪

Breaking News

  খুলনা বিশ্ববিদ্যালয় ও কুয়েট শিক্ষার্থীদের ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ
  ঢাকা মেডিকেল এলাকায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ চলছে

খালেদা জিয়ার প্রতি সরকার অমানবিক আচরণ করছে : মঞ্জু

গেজেট ডেস্ক

খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, চিকিৎসা মানুষের মৌলিক অধিকার, কিন্তু সরকার অত্যন্ত সুপরিকল্পিতভাবে দেশের তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা থেকে বঞ্চিত রেখেছে। খালেদা জিয়ার প্রতি সরকার অমানবিক আচরণ করছে। তার মানবাধিকার ও মানবতা যেভাবে তারা হরণ করছে, এটা যদি সত্যিকার গণতান্ত্রিক সরকার থাকতো তাহলে করতে পারতো না। দেশের সত্যিকার অর্থে আইনের শাসন ও বিচার বিভাগের স্বাধীনতা থাকলে এটা হতো না।

খুলনা বিএনপির উদ্যোগে সোমবার (২৪ জুন) বাদ আসর নগরীর শেখপাড়া তেঁতুলতলা মোড়স্থ সোনাডাঙ্গা থানা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন অনতিবিলম্বে যে বিধি-নিষেধ ও শর্ত আছে, তা তুলে নিন। যাতে বেগম খালেদা জিয়া বিদেশে উন্নত চিকিৎসা নিতে পারেন। যদি সেই শর্ত তুলে না নেন এবং খালেদা জিয়ার যদি কোন ক্ষতি হয় তাহলে সরকারকেই তার দায়-দায়িত্ব নিতে হবে। কেবল দায়-দায়িত্ব নয়, একদিন এই জনগণের বিচারের কাঠগড়ায় আপনাদেরকে দাঁড়াতে হবে। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল গফ্ফার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনি, মীর কায়ছেদ আলী, জাফরউল্লাহ খান সাচ্চু, সিরাজুল হক নান্নু, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, ইকবাল হোসেন খোকন, মহিবুজ্জামান কচি, নিজাম উর রহমান লালু, সাদিকুর রহমান সবুজ, এড. আনোয়ার হোসেন, ইস্তিয়াক উদ্দিন লাভলু, মজিবর রহমান ফয়েজ, নিয়াজ আহমেদ তুহিন, কাজী শফিউল ইসলাম শফি, শেখ রুহুল আমিন, শেখ জামিরুল ইসলাম, ইশহাক তালুকদার, এড. সরফরাজ হিরো, শরিফুল আনাম, তরিকুল্লাহ খান, কামরান হাসান, শরিফুল ইসলাম বাবু, রবিউল ইসলাম রবি, মেজবাহ উদ্দিন মিজু, ওমর ফারুক, আব্দুল মতিন, তৌহিদুল ইসলাম খোকন, আশরাফ হোসেন, জাহিদ কামাল টিটো, বাচ্চু মীর, সাইমুন ইসলাম রাজ্জাক, নুরে আব্দুল্লাহ, খান শহিদুল ইসলাম, হেদায়েত হোসেন হেদু, রিয়াজুর রহমান, ইকবাল হোসেন, জাকারিয়া লিটন, আমিনুল ইসলাম বুলবুল, গুমায়ুন কবির, শাহাবুদ্দিন আহমেদ, হাবিবুর রহমান কাজল, মনিরুল ইসলাম, গাজী মিজানুজ্জামান তাজ, সৈয়দ গাজী, নাহিদ মোড়ল. ফিরোজ আহমেদ, মাসুদ রেজা, শাকিল আহমেদ, হাবিবুর রহমান, এড. রফিকুল ইসলাম, ওহিদুজ্জামান, আবু তালেব, শরিফুল ইসলাম, সাগর, আরিফুর রহমান অরিফ, মোল্লা আলী আহমেদ, আলমগীর হোসেন, আলম, মাহমুদুল হক মুন্না, আলম হাওলাদার, মোস্তফা জামান মিন্টু, সেলিম বড় মিয়া, আবউল হাকিম, হাফিজুর রহমান, গোলাম নবী ডালু, পারভেজ মোড়ল, শামীম খান, হাসমত হোসেন, সাখাওয়াত হোসেন, সোলাইমান মোল্লা, মিজানুর রহমান মিজান, এ আর রহমান, আবুল বাশার, ওহাব শরীফ, হুমায়ুন আজিজ ডাবলু, আলম হাওলাদার, শেখ সাজ্জাদ হোসেন, আসাবুর রহমান পাইলট, মারুফুর রহমান, আসাদ সানা, শামীম রেজা, হাফিজুর রহমান, হারুন মোল্লা, খাদেমুল বাশার, তুহিন ইসলাম, জুয়েল রানা, আরিফুল ইসলাম, পিএম শহিদ, কামরুল ইসলাম মিরাজ, শাহাজাহান হোসেন কালু, খোকন সরদার, আবু সাঈদ, শাহআলম, লতিফুর রহমান লতিফ, মনিরুজ্জামান বাবু, জামান চৌধুরী প্রমুখ।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!