খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

খালিশপুরে তবারকের ডেগ লুট, বিএনপির নিন্দা

নিজস্ব প্রতিবেদক

খুলনায় দু:স্থ ও এতিমদের মাঝে বিতরণের জন্য প্রস্ততকৃত তবারক লুটের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার জুমা নামাজের পূর্বলগ্নে ন্যাক্কারজনক এ ঘটনা ঘটে। ঘটনাস্থল খালিশপুর পিপলস পাঁচতলা কলোনী আশরাফুল উলুম মাদ্রাসা।

অভিযোগে জানা যায়, বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে ১১ নং ওয়ার্ড বিএনপি শুক্রবার আশরাফুল উলুম বয়স্ক মাদ্রাসা ও এতিমখানায় দোয়া ও তবারক বিতরণের আয়োজন করে। দুপুর সাড়ে ১২টার দিকে প্রতিপক্ষ রাজনৈতিক দলের স্থানীয় কিছু নেতাকর্মী মাদ্রাসা চত্বরে আসেন। সেখানে রান্নার কাজ চলছিল। তারা উপস্থিত বিএনপি ও অঙ্গ দলের নেতাকর্মীদের হুমকি প্রদান ও অশ্রাব্য গালিগালাজ করতে থাকে। বিএনপি সেখানে কোন ধরণের কর্মসূচি পালন করতে পারবে না, এমন হুমিকি দেয়ার এক পর্যায়ে রান্নাকৃত তিন ডেগ খাবার কেড়ে নেয়। তাদেরকে বাঁধা দেয়ায় বিএনপি নেতা সরোয়ার আলম, যুবদল নেতা মো: সেলিম সরদার, মাসুদ হোসেন, ছাত্রদল নেতা আল মামুন সরদার ও সাখাওয়াত হোসেনকে লাঞ্ছিত করে। এ সময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং লুটকারীদের নিকট থেকে এক ডেগ খাবার উদ্ধার করে। পরে এতিমখানায় খাবার বিতরণ করা হলেও বিএনপি নেতৃবৃন্দকে সেখান থেকে সরে যেতে বাধ্য করা হয়।

এদিকে খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ এক বিবৃতিতে তবারকের ডেগ লুটের ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। তারা বলেন, এতিম দু:স্থ ও বয়স্কদের জন্য রান্না করা খাবার লুট করে আজ তাদের ফ্যাসিবাদী চেহারা আরও একবার জাতির সামনে উন্মোচন করেছে। প্রকাশ্য দিনের আলোয় পুলিশের সামনে এ ঘটনা যারা ঘটিয়েছে অবিলম্বে তাদেরকে খুঁজে বের করে কঠোর শাস্তি প্রদানের জোর দাবি জানান।

বিবৃতিদাতারা হলেন, মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা, সিনিয়র যুগ্ম আহবায়ক মো: তারিকুল ইসলাম জহির, যুগ্ম আহবায়ক কাজী মো: রাশেদ, স ম আব্দুর রহমান, সৈয়দা রেহানা ঈসা, এ্যাড. নুরুল হাসান রুবা, কাজী মাহমুদ আলী, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, শেখ সাদী, মাসুদ পারভেজ বাবু, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ প্রমুখ। খবর বিজ্ঞপ্তি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692