খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪২৮ | ৮ মে, ২০২১

Breaking News

  নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

খালিশপুরের চায়ের দোকানী লিটন হত্যায় ২ জনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতি‌বেদক

নগরীর খা‌লিশপুর থানায় দা‌য়ের করা চা‌য়ের দোকানী লিটন হত‌্যা মামলার দুই আসা‌মি আদাল‌তে ১৬৪ ধারায় স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি প্রদান ক‌রে‌ছে। সোমবার (১৯ এপ্রিল) খুলনা মেট্রোপ‌লিটন ম্যা‌জিস্ট্রেট ড. আ‌তিকুস সামা‌দের আদাল‌তে আসা‌মিরা এ স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি প্রদান ক‌রেন। জবানব‌ন্দি শে‌ষে তা‌দের দুই জনকে করাগা‌রে প্রেরণ করা হ‌য়ে‌ছে। একই স‌ঙ্গে আদালত মামলার অপর পাঁচ আসা‌মি‌কে ২ দি‌নের রিমান্ড মঞ্জুর করে‌ছেন।

আদাল‌তে ১৬৪ ধারায় জবানব‌ন্দি দি‌য়ে‌ছেন- নগরীর বাস্তুহারা ১২ নং রো‌ডের বাবুল শে‌খের ভাড়া‌টিয়া বাবু শেখের ছে‌লে রাজু ও উত্তর কা‌শিপুর বাই‌তিপাড়া রেল লাইন এলাকার লোকমান শে‌খের ছে‌লে আসলাম।

অপর‌দি‌কে, এ হত‌্যা মামলায় অপর পাঁচ আসা‌মি‌কে ৭ দি‌নের ‌রিমান্ড আ‌বেদন ক‌রে প্রেরণ কর‌লে আদালত তা‌দের প্রত‌্যেক‌কে ২ দি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রেন। তারা হ‌লো আলা‌মিন, আব্দুল্লাহ, হেলাল, মা‌হির ও আ‌শিকুর রহমান।

মামলার তদন্ত কর্মকর্তা খা‌লিশপুর থানার অ‌ফিসার ইনচার্জ (তদন্ত) নিমাই চন্দ্র কুন্ডু জানান, গ্রেপ্তারকৃত রাজু ও আসলাম স্বেচ্ছায় আদাল‌তে স্বীকা‌রো‌ক্তি দি‌তে চাই‌লে আজ সোমবার তা‌দের আদাল‌তে উপ‌স্থিত করা হয়। হত‌্যাকা‌ন্ডে নি‌জে‌দের সম্পৃক্ততার কথা তারা উভ‌য়ে আদাল‌তে স্বীকার ক‌রে‌ছে। পূর্বশত্রুতার জের ধ‌রে তা‌কে নৃশংসভা‌বে হত‌্যা করা হ‌য়ে‌ছে। সুরতহাল করার সময় লিট‌নের শরী‌রে দুইশত আঘা‌তের চিহ্ন পাওয়া গে‌ছে।

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692