খুলনা, বাংলাদেশ | ৪ শ্রাবণ, ১৪৩১ | ১৯ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার; বিশেষ চেম্বার আদালতের আদেশ
  রাজধানীর মিরপুর ১০ নম্বরে পুলিশ বক্সে আগুন দি‌য়ে‌ছে বি‌ক্ষোভকারীরা

খান বাহাদুর আহছানউল্লা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

গেজেট ডেস্ক

খুলনা খান বাহাদুর আহছানউল্লা বিশ্ববিদ্যালয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২৪ যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে পালন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আর্শেদ আলী মাতুব্বরের সভাপতিত্বে প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ মাহমুদ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. কাজী মোকলেছুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশের স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর অসাধারণ অবদান শ্রদ্ধা ভরে স্মরণ করেন এবং উপস্থিত সবার হৃদয়ে দেশপ্রেম ও দেশত্ববোধ লালন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে সকলকে একত্রে কাজ করার আহ্বান জানান। বক্তারা বঙ্গবন্ধুর জীবনী ও স্মৃতিচারণমূলক ইতিহাস নির্ভর ঘটনাবলী আলোচনা করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার মোঃ শফিকুল ইসলাম, তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক ফারজানা শারমিন আনিকা, সিএসই বিভাগের প্রভাষক মেহেদী হাসান শান্ত প্রমূখ। এসময় বিভিন্ন বিভাগের প্রধানসহ বিপুল সংখ্যক শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

দ্বিতীয় পর্বে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করেন সিএসই বিভাগের প্রভাষক মাসুম রায়হান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ইংরেজি বিভাগের প্রভাষক সাদিয়া সুলতানা।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!