খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

ক্যামেরার সামনে ফিরছেন পরীমনি

বিনোদন ডেস্ক

দীর্ঘ কয়েক মাসের বিরতি শেষে ক্যামেরার সামনে ফিরছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। আগস্টের ১০ তারিখ আবারও সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন এই অভিনেত্রী। এ তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা রাশিদ পলাশ।

ব্রিটিশবিরোধী আন্দোলনের শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মাতা রাশিদ পলাশ নির্মাণ করছেন প্রীতিলতা নামের একটি চলচ্চিত্র। যেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমনি।

শুক্রবার সন্ধ্যায় রাশিদ পলাশ বলেন, ‘গত মাসে আমরা চট্টগ্রামে বিভিন্ন লোকেশনে ঘুরে এসেছি। ১০ আগস্ট থেকে সেখানে শুটিং শুরু করব। এ নিয়ে আজ অভিনেত্রী পরীমনির সঙ্গে আমাদের একটা বৈঠক হয়েছে।’ সেই বৈঠকের কয়েকটি ছবিও ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি।

গত বছরের নভেম্বরে রাজধানীর উত্তরায় শুরু হয়েছিল এই সিনেমার শুটিং। এরপর প্রথম ধাপে ঢাকায় বিভিন্ন লোকেশনে এক সপ্তাহ শুটিং হয়েছে সিনেমাটির।সেই সময় রাশিদ পলাশ নিউজবাংলাকে জানিয়েছিলেন, ঢাকার শুটিং শেষ করে তারা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জায়গায় শুটিং করবেন।

তিনি জানান, সিনেমাটির জন্য পরীমনি প্রায় এক বছর প্রস্তুতি নিয়েছেন। প্রীতিলতাকে ভালোভাবে জানার চেষ্টা করেছেন পরীমনি, এজন্য করতে হয়েছে পড়াশোনাও। সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গোলাম রাব্বানী। পোশাক পরিকল্পনা করেছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল।

এই চলচ্চিত্রের জন্য ‘এক বার বিদায় দে মা ঘুরে আসি, হাসি হাসি পরব ফাঁসি, দেখবে ভারতবাসী’ গানটি নতুন করে গাইবেন জনপ্রিয় সংগীত শিল্পী কবীর সুমন।

সবশেষ চলতি বছরের মার্চে পরীমনি অভিনীত স্ফুলিঙ্গ নামের একটি সিনেমা মুক্তি পেয়েছে। একই মাসে মুখোশ নামের একটি সিনেমার শুটিং করেছেন তিনি। এরপর শুটিং থেকে কয়েক মাসের বিরতিতে ছিলেন অভিনেত্রী। সম্প্রতি ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় ভেঙে না পড়ে এগিয়ে যাওয়ার প্রত্যয়ের কথা জানিয়েছেন পরিমনী।

সেই কথাই রাখলেন অভিনেত্রী। ব্রিটিশ বিরোধী সংগ্রামী প্রীতিলতা বেশে আবারও ক্যামেরার সামনে ফিরছেন পরীমনি।

খুলনা গেজেট/এমএইচবি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!