খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

কোটিরও বেশি মানুষ দেখেছেন ইমন খানের দশটি গান

বিনোদন ডেস্ক

মাটির মানুষের শিল্পী, বিরহী সম্রাট খ্যাত ইমন খান গানের ভূবনে প্রবেশ করেন ২০০৬ সালে। শুরু থেকেই একের পর এক উপহার দিয়ে চলেছেন শ্রোতাপ্রিয় গান। তার মায়াবী কণ্ঠের জাদু জয় করে নিয়েছে কোটি মানুষের হৃদয়। গত দুই-তিন বছরে এই গুণী শিল্পীর গাওয়া দশটি গান ইউটিউবে ইতোমধ্যে এক কোটিরও বেশি মানুষ দেখেছেন। এমন অর্জনের জন্য তার দর্শক-শ্রোতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইমন খান।

ইমন খান বলেন, আমার গাওয়া দশটি গান এক কোটির বেশি মানুষ দেখেছেন, বিষয়টি আমার জন্য অত্যন্ত গর্বের। আমি গান করি। আমার গান মানুষ ভালোবাসেন। একজন শিল্পীর এরচেয়ে আর চাওয়া কী থাকতে পারে। দর্শক-শ্রোতাদের ভালোবায় আজ আমি ইমন খান। প্রতিটি শিল্পীই শ্রোতাদের জন্য গান করেন। যখন কোনো গান মানুষ ভালোবাসেন, তখন সেই শিল্পীর গান করা স্বার্থক হয়। গত দুই-তিন বছরে আমার দশটি গান ইউটিউবে কোটি ভিউ ছাড়িয়ে গেছে। এটা নিঃসন্দেহে আমার জন্য ভালো লাগার বিষয়। আমার গান যারা ভালোবাসেন তাদের জন্য রইল বুকভরা ভালোবাসা। তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

তিনি আরও বলেন, আসলে ভিউ দিয়ে কোনো গান ভালো-মন্দ বিচার করার পক্ষে আমি না। কথা, সুর ও শিল্পীর গায়কির মিশেলে যখন একটি গান তৈরি হয়, তখন মানুষ অবশ্যই সেটা গ্রহণ করেন। আমি মনে করি, ভিউ দিয়ে সবসময় গান বিচার করা ঠিক না।

ইমন খান বলেন, মানুষের ভালোবাসা নিয়ে আমি বিভিন্ন ইউটিউব চ্যানেল এবং কোম্পানির ব্যানারে নিয়মিত প্রচুর কাজ করছি। আমার একটি ইউটিউব চ্যানেল সাসপেন্ড হয়ে যাওয়ার পর খুব কষ্ট পেয়েছিলাম। ১৭-১৮ দিন আগে ইকে এন্টারটেইনমেন্ট (ইমন খান এন্টারটেইনমেন্ট) নামে নতুন একটি চ্যানেল খুলেছি। সেখানে কয়েকদিন আগে পদ্মাবতী শিরোনামে একটি রোমান্টিক গান আপলোড করেছি। আলহামদুলিল্লাহ ভালো সাড়া পেয়েছি। মানুষের ভালোবাসা পেয়েছি। ভবিষ্যতে এই চ্যানেল থেকে শ্রোতারা নিয়মিত আমার গান পাবেন। আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন আপনাদের আরো ভালো ভালো গান উপহার দিতে পারি।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!