খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  সাবেক সংসদ সদস্য মানু মজুমদার মারা গেছেন
  নিখোঁজ এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার কলকাতায়

কে‌সি‌সি‌র মেয়র প‌দে নতুন মুখ

নিজস্ব প্রতিবেদক

নগরীর বাই‌তিপাড়া এলাকার অ‌ধিবা‌সী প্রকৌশলী সৈয়দ কামরুল ইসলাম কে‌সি‌সির মেয়র প‌দে প্রতিদ্বন্দ্বিতা কর‌বেন। তি‌নি বাংলা‌দে‌শের সাম্যবা‌দী দ‌লের খুলনা জেলা সম্পাদকমন্ড‌লীর সদস্য। দীর্ঘ‌দিন দুবাই‌তে প্রবাস জীবন কাটান।

খুলনা গে‌জেট প্রতি‌নি‌ধির সা‌থে আলাপকা‌লে তি‌নি প্রার্থী হওয়ার প্রতিশ্রু‌তি ব্যক্ত ক‌রেন। বাই‌তিপাড়ার বি‌শিষ্টজন সৈয়দ মোফাখ্খার আলী তার পিতা।

সদ‌্য ঘে‌াষিত ‌মেয়র প্রার্থী এ প্রতি‌নি‌ধি‌কে ব‌লেন, তি‌নি ২০১৫ সাল থে‌কে সাম‌্যবাদী দ‌লের রাজনী‌তির সা‌থে জ‌ড়িত হ‌য়ে‌ছেন।

প্রার্থী হওয়ার উ‌দ্দেশ‌্য সম্প‌র্কে ব‌লেন, খুলন‌া নগরীর ট্রা‌ফিক জটমুক্ত, দুর্নীতি, উন্নততর সড়ক, নগরবাসীর জীবনযাত্রার মান উন্নয়ন এবং জলাবদ্ধতা নিরস‌নের ল‌ক্ষ্যে মেয়র প‌দে প্রতিদ্ব‌ন্দ্বিতা কর‌বেন।

তি‌নি ব‌লেন, প্রিয় জন্মস্থান খুলনা‌কে দুবাই এবং সিঙ্গাপু‌রের ন‌্যায় সাজা‌তে চাই। বাই‌তিপাড়াবাসীর কা‌ছে পিয়ার না‌মে পরি‌চিত এ দুবাই প্রবাসী ই‌তিম‌ধ্যেই খুলনা হ‌্যান্ড‌লিং শ্রমিক ইউ‌নিয়‌নের সা‌থে মত‌বি‌নিময় ক‌রে‌ছেন। দ‌লের জেলা সম্পাদক এফ এম ইকবল হো‌সেন তার সহ‌যোগী হি‌সে‌বে কাজ কর‌ছেন।

খুলনার রাজনী‌তি‌তে নতুন মুখ ও মেয়র প্রার্থী ১৯৭৪ সা‌লে ব‌রিশাল জিলা স্কুল থে‌কে এসএস‌সি, ১৯৭৬ সা‌লে বিএম ক‌লেজ থে‌কে এইচএস‌সি এবং ১৯৮৩ সা‌লে খুলনা ই‌ঞ্জি‌নিয়া‌রিং ক‌লেজ থে‌কে বিএস‌সি ই‌ঞ্জি‌নিয়া‌রিং পাশ ক‌রেন। কর্মজীব‌নে রূপালী ব‌্যাংক, পল্লী বিদ‌্যুতায়ন বোর্ড ও বে‌ক্সিম‌কো‌তে কর্মরত ছি‌লেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!