খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

কেসিসি মেয়র এবং টিভি রিপোর্টার্স ইউনিটির বঙ্গবন্ধু’র সমাধিতে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি করপোরেশন মেয়র এবং খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত কমিটিসহ সদস্যবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন।

সোমবার (২৩ নভেম্বর) সকালে সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেকের নেতৃত্বে খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ ও খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যবৃন্দ যৌথভাবে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কেটিআরইউ নির্বাহী সদস্য মুন্সি মাহবুব আলম সোহাগ, কেবল নেটওয়ার্ক খুলনা ভিশনের এমডি কাউন্সিলর ফকির সাইফুল ইসলাম, টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুনীল দাস, সাধারণ সম্পাদক এএইচএম শামিমুজ্জামান, সহ-সভাপতি তরিকুল ইসলাম ও বাবুল আক্তার, যুগ্মসম্পাদক শেখ লিয়াকত হোসেন, নির্বাহী সদস্য মকবুল হোসেন মিন্টু ও মুহাম্মদ আবু তৈয়ব, সদস্য মীর মনির হোসেন, আমজাদ হোসেন লিটন, মাই টিভির প্রতিনিধি শিশির মল্লিক, বাংলা টিভির প্রতিনিধি তরিকুল ইসলাম ডালিম, এটিএন নিউজের প্রতিনিধি পলাশ কুন্ডু, চ্যানেল-এস প্রতিনিধি আ: রাজ্জাক, খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি নিয়ামূল হোসেন কচি, সদস্য আজিজুল ইসলাম, শেখ রাসেল, মাহবুবুর রহমান, শেখ মো: জালাল, রোমানিয়া হোসেন, শংকর কুমার বিষ্ণুসহ টিভি রিপোর্টার্স ইউনিটি ও টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শ্রদ্ধা নিবেদন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এবং তার পরিবারের সদস্যদের ও দেশ মাতৃকার জন্য জীবন উৎসর্গ করা শহীদদের আত্মার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এরআগে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও ২৯নং ওয়ার্ড কাউন্সিলর ফকির সাইফুল ইসলাম এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা সহ পৃথকভাবে খুলনা সিটি কর্পোরেশন ও খুলনা মহানগর আওয়ামী লীগের পক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। এ সময় তারা জাতির জনক বঙ্গবন্ধু ও ১৫ আগষ্টে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন। সূত্র : খবর বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট /এমএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!