খুলনা, বাংলাদেশ | ১৩ ফাল্গুন, ১৪৩০ | ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

Breaking News

  তিন দিনের সফরে ঢাকায় এসেছেন ভারতের বিমানবাহিনী প্রধান
  ভারতের জনপ্রিয় গজল শিল্পী পঙ্কজ উদাস মারা গেছেন

কেসিসি নির্বাচনে প্রার্থী দেবে স্বেচ্ছাসেবী সংগঠন আগুয়ান-৭১

 নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে প্রার্থী দেওয়ার ঘোষণা দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন আগুয়ান-৭১।  সংগঠনটি মেয়র প্রার্থীসহ নগরের ৩১টি সাধারণ ও ১০টি সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী দেবে। চলতি বছরের জুন-জুলাই মাসের দিকে এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) খুলনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আগুয়ান-৭১ এর প্রতিষ্ঠাতা মো. আব্দুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, আগুয়ান-৭১ এর সদস্যরা মনে করেন- কেবল দাতব্য কর্মকাণ্ডের মাধ্যমে সমাজ বিনির্মাণ করা সম্ভব নয়। বরং রাজনীতিতে সৎ, যোগ্য, দেশপ্রেমিক নাগরিকেরা এগিয়ে আসলে দেশের ঘুণে ধরা রাজনীতির ইতিবাচক পরিবর্তন হবে। সেই ধারণা থেকেই তাঁরা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে চাইছেন।  দীর্ঘ দিন থেকে গতানুগতিক রাজনীতির আদলে পরিচালিত হচ্ছে খুলনা সিটি করপোরেশন। যার জবাবদিহিতা নিশ্চিত হয়নি, জনপ্রতিনিধিদের ইশতেহারের বাস্তবায়ন ঘটেনি, নগরের মানুষের ভোগান্তি কমেনি বরং ক্রমশ বেড়েই চলেছে। সর্বপরি সিটি করপোরেশনে জনগণের অংশীদারিত্ব নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে দায়িত্বরত জন প্রতিনিধিরা। চলমান নোংরা রাজনীতিকে চ্যালেঞ্জ জানাতে আসন্ন খুলনা সিটি করপোরেশন নির্বাচনে অংশ গ্রহণ করবে আগুয়ান-৭১।’

তিনি আরো বলেন তল্পিতল্পা বহন করতে আগুয়ান-৭১ কাজ করবে না, দেশের স্বার্থে কখনো কোনো আপোস করবে না, দেশের বিপক্ষে যায় এমন একটি শব্দ, অক্ষরও উচ্চারণ করবে না। সিটি করপোরেশনে সুষ্ঠু নির্বাচন হলে খুলনার জনগণ  এই তরুণ নেতৃত্বের পক্ষে রায় দেবেন বলে তাঁরা বিশ্বাস করেন।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!