খুলনা, বাংলাদেশ | ৭ আশ্বিন, ১৪৩১ | ২২ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  সিলেটের জৈন্তাপুর ও কানাইঘাটে বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু, হাসপাতালে ৮৪৩
  সিলেটে বজ্রপাতে কিশোরসহ নিহত ২

কেশবপুর প্রেসক্লাবের নির্বাচনে আশরাফ সভাপতি ফুয়াদ সম্পাদক

কেশবপুর প্রতিনিধি

কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রেসক্লাবে বিরতিহীনভাবে এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে আশরাফ-উজ-জামান খান সভাপতি ও আব্দুল্লাহ আল ফুয়াদ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাচনে সহসভাপতি পদে আব্দুল হাই সিদ্দিকী ও মোল্যা আব্দুস সাত্তার, যুগ্ম সম্পাদক পদে উৎপল দে ও সিদ্দিকুর রহমান, কোষাধ্যক্ষ পদে শামসুর রহমান, দপ্তর সম্পাদক পদে মশিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মাসুম বিল্লাহ ও গ্রন্থাগার সম্পাদক পদে মতিয়ার রহমান জয়লাভ করেছেন। নির্বাহী কমিটির পাঁচটি সদস্য পদে নূরুল ইসলাম খান, রমেশ চন্দ্র দত্ত, মেহেদী হাসান জাহিদ, আয়ুব খান ও অলিয়ার রহমান নির্বাচিত হয়েছেন। প্রেসক্লাবের ৪৯ জন ভোটারের ভেতর ৪৭ জন ভোট প্রদান করেন।

আশরাফ-উজ-জামান খান অষ্টমবারের মতো সভাপতি ও আব্দুল্লাহ আল ফুয়াদ প্রথমবারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ফলাফল ঘোষণার পরপরই নবনির্বাচিত সভাপতি-সম্পাদক প্রেসক্লাবের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। কেশবপুর প্রেসক্লাবে দুই বছর পর পর ভোটের মাধ্যমে ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন কেশবপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সামসুজ্জামান। এছাড়া কমিশনের সদস্য ছিলেন প্রেসক্লাবের সদস্য মদন সাহা অপু ও আব্দুল মোমিন। আনন্দঘন পরিবেশে সুষ্ঠু ও সুন্দরভাবে এ নির্বাচন সম্পন্ন হয়।

নির্বাচন পর্যবেক্ষণ করেন কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আলম প্রমুখ।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!