খুলনা, বাংলাদেশ | ২০ মাঘ, ১৪২৯ | ৩ ফেব্রুয়ারি, ২০২৩

Breaking News

  বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১ হাজার ৩০০ জন, আক্রান্ত হয়েছেন ১ লাখ ৯৭ হাজার ১০৪ জন
  আইএমএফের ঋণের ৪৭৬ মিলিয়ন ডলারের প্রথম কিস্তি পেয়েছে বাংলাদেশ

কেশবপুরে স্বর্ণের দোকানে চুরি করতে এসে দুই বোনসহ ৩ নারী গ্রেপ্তার

কেশবপুর প্রতিনিধি

কেশবপুরে স্বর্ণের দোকানে চুরি করতে গিয়ে আপন দুই বোনসহ ৩ নারীকে আটক করেছে জুয়েলার্সের মালিক ও স্থানীয় জনতা। ঘটনাটি ঘটেছে পৌর শহরের রেখা জুয়েলার্সে। চুরির ঘটনায় রেখা জুয়েলার্সের মালিক গৌতম কর্মকার বাদী হয়ে থানায় একটি চুরির মামলা করেছেন।

আসামীরা হল, সাতক্ষীরা জেলার সদর থানার কাশিমপুর (এতিমখানা মাদ্রাসা সংলগ্ন) এলাকার ইউনুছ সরদারের দুই মেয়ে মোছাঃ পলি খাতুন ওরফে ফুলতুলি ওরফে ফুলটুলি, মোছাঃ জলি খাতুন ও রসুলপুর গ্রামের (সিটি কলেজের সামনে) আবুল হাসানের মেয়ে মোছাঃ রিক্তা খাতুন ওরফে রিতা খাতুন।

থানা এবং এলাকাবাসী ও মালিক গৌতম কর্মকার বলেন, তারা সোনা কিনতে এসে বিভিন্ন অলংকার দেখানোর কথা বলে দোকান মালিককে ব্যস্ত রাখে। কৌশলে ওই নারীরা দোকানের শোকেসের গ্লাসের উপর রাখা জুয়েলার্সের মালিকের মেয়ের ব্যবহৃত ৭ আনা ওজনের একটি স্বর্ণের চেইন এবং ৫ আনা ওজনের বেসলেট চুরি করে দোকান থেকে বেরিয়ে যায়।

৪ ডিসেম্বর (রবিবার) সকাল সাড়ে ১১ টার দিকে স্বর্ণের দোকানের সামনে ৩ মহিলার ঘোরাফেরা এবং গতিবিধি দেখে জুয়েলার্সের মালিকের সন্দেহ হয়। উপস্থিত জনতার সহযোগীতায় তাদের আটক করা হয়। আগেরদিন দোকান থেকে চুরির ঘটনার কথা স্বীকার করে। তারপর পুলিশকে সংবাদ দিলে তাদের থানায় নেয়। চুরির ঘটনায় রেখা জুয়েলার্সের মালিক বাদী হয়ে থানায় মামলা করেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মফিজুর রহমান বলেন, স্বর্ণের দোকানে চুরির ঘটনায় ৩ নারী চোরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মধ্যে পলি খাতুনের নামে বিভিন্ন থানায় ৬ টি ও তার বোন জলি খাতুনের নামে দুটি চুরির মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের সোমবার সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!