খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  হাসিনা পুত্র জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রের মামলায় দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ
  কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় তিন শিশু নিহত, আহত দুই
  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

কেশবপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

কেশবপুর প্রতিনিধি

কেশবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। শনিবার দিবসটি পালন উপলক্ষে সকালে কালো ব্যাজ ধারণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর মুরালে পুস্পমাল্য অর্পন, শোকর‌্যালী, পুরস্কার বিতরন ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। শোক দিবস উপলক্ষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান। ভোর থেকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন, কেশবপুর প্রেসক্লাব, বিভিন্ন সামাজিক সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শোক দিবস পালন উপলক্ষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এইচ এম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, পৌর সভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট মিলন মিত্র, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ এবাদত সিদ্দিক বিপুল, যুবলীগের আহবায়ক বিশ্বাস শহীদুজ্জামান শহীদ, ছাত্রলীগের আহবায়ক কাজী আজহারুল ইসলাম মানিক প্রমুখ।

দোয়া পরিচালনা করেন মাওলানা নাসির উদ্দীন। এছাড়াও কেশবপুর কলেজ ও মহিলা কলেজ, পাইলট বালিকা বিদ্যালয়, মুলগ্রাম দারুল উলুম আলিম মাদ্রাসা, দোরমুটিয়া দাখিল মাদ্রাসা, হিজলডাঙ্গা শহীদ ফ্লাইট লেঃ মাসুদ মেমোরিয়াল কলেজসহ উপজেলার সকল মসজিদে ও শিক্ষা প্রতিষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!