খুলনা, বাংলাদেশ | ৩১ আষাঢ়, ১৪৩১ | ১৫ জুলাই, ২০২৪

Breaking News

  জাবিতে ছাত্রললীগের সঙ্গে কোটা বিরোধীদের সংঘর্ষে আহত ২০
  ঢাকা মেডিকেল এলাকায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ

কেইউজে’র ২৯ জুনের নির্বাচন বর্জন একাংশের

গেজেট ডেস্ক

খবর বিজ্ঞপ্তি

অনিয়মতান্ত্রিকভাবে গঠিত নির্বাচন কমিটির চেয়ারম্যান মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ ঘোষিত কেইউজে’র ২৯ জুনের নির্বাচন বৈধ নয় বলে মন্তব্য করেছে একটি পক্ষ। এ কারণে তারা কেইউজে’র ২৯ জুনের নির্বাচন বর্জন করেছে। দপ্তর সম্পাদক হিসেবে আল মাহমুদ প্রিন্স ই-মেইল বার্তায় গণমাধ্যমে এ তথ্য জানায়।

ওই মেইলে বলা হয়, একটি পক্ষকে অবৈধপন্থায় নির্বাচিত করার অশুভ তৎপরতায় লিপ্ত হয়েছে তথাকথিত এই নির্বাচন কমিটি। আরো যেসব অভিযোগ রয়েছে তা হলো কিছু সংখ্যক সদস্য ভোটার তালিকা নিয়ে আপত্তি প্রদান করে যা আমলে নেয়া হয়নি, দুইজন সদস্যের সদস্য পদ নিয়ে আদালতে মামলা আছে মর্মে আপত্তি দেয়া হলেও আমলে নেয়া হয়নি এমনকি সর্বশেষে নির্বাচন থেকে সরে আসার সিন্ধান্ত জানালেও তা গ্রহণ করেনি একতরফা গঠিত কথিত নির্বাচন কমিটি।

নির্বাচন বর্জনকারীরা মনোনয়ন জমা দেয়ার পর থেকে কথিত নির্বাচন কমিটির অশুভ কার্যক্রম উপলব্ধি করে অবশেষে পত্রিকায় বিবৃতির মাধ্যমে কথিত নির্বাচন বর্জন করছেন নি¤œলিখিত প্রার্থীরা যথাক্রমে আনোয়ারুল ইসলাম কাজল, শামীম আশরাফ শেলী, এসএম নূর হাসান জনি, বিমল সাহা, এসএম ফরিদ রানা, দিলিপ বর্মন, আল মাহমুদ প্রিন্স, মোঃ হেলাল মোল্লা, মোঃ হুমায়ুন কবির, আলমগীর হান্নান, এসএম কামাল হোসেন ও মোঃ হাসানুর রহমান তানজির। সাথে সাথে নির্বাচনের ফাঁদে না যেয়ে ঐতিহ্যবাহী খুলনা সাংবাদিক ইউনিয়নের ভাবমূর্তি অক্ষুন্ন রাখার জন্য সকল সদস্যদের প্রতি অনুরোধ জানিয়েছেন নির্বাচন বর্জনকারীরা। – খবর বিজ্ঞপ্তির




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!