খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

কেইউজে’র সভায় এক গুচ্ছ সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক

খুলনা সাংবাদিক ইউনিযনের তৃতীয় কার্যনির্বাহী পরিষদের সভা মঙ্গলবার খুলনা প্রেসক্লাবস্থ ইউনিয়ন কার্যালয় অনুষ্ঠিত হয়। সভায় সাংবাদিক ইউনিয়নকে আরো গতিশীল করার জন্য জন্য বহুমুখি কর্মসূচি গ্রহণ এবং পর্যায়ক্রমে বাস্তবায়নের সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় আগামী ৩০ জুন সাধারণ সভা করার সিদ্ধান্ত নেয়া হয়। ২৫ জুন দেশের বৃহত্তম প্রকল্প পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনাকে অগ্রিম শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। সাংবাদিক কল্যাণ তহবিল কার্যকর করা, সাংবাদিক আবাসন প্রকল্প গড়ে তোলা ও কেউজের সদস্য পদ প্রদানসহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া আগামী ৩০ জুনের মধ্যে ইউনিয়ের তথ্য ফরম পূরণ করে জমা দেয়া, বকেয়া সদস্য চাঁদা প্রদান, কল্যাণ তহবিলের সদস্য হওয়ার সর্বশেষ সময় নির্ধারণ করা হয়।

এছাড়া জাতির পিতার ঐতিহাসিক ম্যূরাল নিয়ে কটুক্তিকারীর প্রতিবাদ করায় খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশুকে জীবন নাশের হুমকি দেয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়। একই সাথে শংকর বালাকে অবিলম্বে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

সভায় কেইউজের সভাপতি ফারুক আহমেদ খুলনা ওয়াসা বোর্ডের সদস্য, সরকারি ব্যবস্থাপনায় সহ-সভাপতি জাহিদুল ইসলাম পবিত্র হজ্জ্ব পালন এবং কেইউজের সাবেক সভাপতি মামুন রেজাকে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে মনোনীত করা হয়।

কেইউজে কার্যালয়ে মঙ্গলবার বেলা ১১টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সভাপতি ফারুক আহমেদ। সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজের সঞ্চালনায় বক্তৃতা করেন সহ-সভাপতি মো: জাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ দীলিপ বর্মণ, দপ্তর সম্পাদক শেখ আব্দুল হামিদ, প্রচার ও সাংস্কৃতি সম্পাদক এস এম মনিরুজ্জামান, নির্বাহী সদস্য মো: আনোয়ারুল ইসলাম কাজল ও শেখ জাহিদুল ইসলাম। খবর বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692