খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় তিন শিশু নিহত, আহত দুই
  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

কুয়েটে ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন ও কার্যকরী বাস্তবায়ন’ শীর্ষক প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এ ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন ও কার্যকরী বাস্তবায়ন’ শীর্ষক বিশেষ প্রশিক্ষণ কর্মশালার তৃতীয় ও শেষ দিনের কর্মশালা অনুষ্ঠিত। সোমবার সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভা কক্ষে দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। প্রশিক্ষণ কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে সেশন পরিচালনা করেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট (বিআইএম) এর উর্ধ্বতন ব্যবস্থাপনা উপদেষ্টা এবং হিসাববিজ্ঞান ও আর্থিক ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান এম আমিনুর। সভাপতিত্ব করেন আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মোঃ আবু জাকির মোর্শেদ। মঞ্চে আরো উপস্থিত ছিলেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোঃ মাহবুব হাসান। উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনসংযোগ ও তথ্য শাখার সহকারী পরিচালক মনোজ কুমার মজুমদার।

কর্মশালায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তির পটভূমি; চুক্তি প্রণয়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন; খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ বার্ষিক কর্মসম্পাদন চুক্তির কৌশলগত উদ্দেশ্য, অগ্রাধিকার, কার্যক্রম, কর্মসম্পাদন সূচক এবং লক্ষমাত্রাসমূহ এবং এ সংক্রান্ত প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়। শেষ দিনের কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কার্যালয়ের ১০ম গ্রেডের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!