খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

কুয়েটে ‘কালজয়ী মুজিব’ স্মরণিকার মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) অফিসার্স এসোসিয়েশন কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষের স্মরণিকা “কালজয়ী মুজিব” এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

১২ জুন দুপুরে প্রশাসনিক ভবনের সভাকক্ষে অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সভায় কুয়েটের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে “কালজয়ী মুজিব” এর মোড়ক উন্মোচন করেন। এসময় ভাইস-চ্যান্সেলর প্রধান অতিথির বক্তৃতায় বলেন, “আমাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সকলকে নিজ নিজ অবস্থানে থেকে সততা ও নিষ্ঠার সাথে পালন করতে হবে, তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব হবে এবং মুজিব শতবর্ষ উদ্যাপনের সার্থকতা হবে”।

এসময় তিনি অফিসার্স এসোসিয়েশন কর্তৃক “ফলাহার ১৪২৯” এর উদ্বোধন, কুয়েটে পদোন্নতিপ্রাপ্ত ও নবীন যোগদানকৃত কর্মকর্তাদের ফুলের শুভেচ্ছা প্রদান, অবসরপ্রাপ্ত বিদায়ী কর্মকর্তাকে বিশ্ববিদ্যালয়ের স্মারক ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান এবং অমর একুশে ব্যাডমিন্টন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে অফিসার্স এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী মোঃ আসলাম পারভেজ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ রুহুল আমিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা, অফিসার্স এসোসিয়েশনে উপদেষ্টা প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন, লাইব্রেরীয়ান মোঃ আক্কাছ উদ্দিন পাঠান, সহ-সভাপতি মোঃ সাদেক হোসেন প্রামানিক, সাংগঠনিক সম্পাদক শেখ ওমর ফারুক, ট্রেজারার শাহ‌‍ মোঃ শহীদুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ রায়হানুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিকী আবীর, আইন বিষয়ক সম্পাদক মোঃ রবিউল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক জাকিয়া সুলতানা, কার্য-নির্বাহী সদস্য মোঃ মঈনুল হক, মোঃ জাহাঙ্গীর হোসেন, বাদশা মোঃ হারুন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠান শেষে সকলে প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

 

 

 

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692