খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ১২ জনের মৃত্যু

গেজেট ডেস্ক

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ১২ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে নয় জন করোনা আক্রান্ত ছিলেন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন তিন জন। একই সময়ে ৯৯০টি নমুনা পরীক্ষায় ২৯১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৯ দশমিক ৩৯ শতাংশ।

গতকাল সোমবার সকাল ৮টা থেকে আজ সকাল ৮টা পর্যন্ত এই মৃত্যু ও শনাক্ত হয়। এর আগের ২৪ ঘণ্টায় করোনায় ১৩ জন ও উপসর্গ নিয়ে চার জন মারা গেছেন। একই সময়ে ১০২৭টি নমুনা পরীক্ষায় ২৭৭ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ছিল ২৬ দশমিক ৯৭ শতাংশ।

করোনা ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক (উপ-পরিচালক) আবদুল মোমেন এ তথ্য জানান। তিনি বলেন, মারা যাওয়া করোনায় আক্রান্ত নয় জনই কুষ্টিয়া জেলা স্বাস্থ্য বিভাগের অধীনে চিকিৎসাধীন ছিলেন।

তিনি জানান, আজ সকাল ৮টা পর্যন্ত কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ২০০ শয্যার করোনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি আছেন ২৬৯ জন। গতকাল ছিলেন ২৬৬ জন।

আজ সকাল ৮টা পর্যন্ত জেলায় হোম আইসোলেশনে আছেন তিন হাজার ৩০৭ জন।

বর্তমানে স্বাস্থ্য বিভাগের তালিকায় জেলাতে মোট আক্রান্ত আছেন তিন হাজার ৪৩০। এর আগের দিন ছিলেন তিন হাজার ৫৭৩ জন। কুষ্টিয়ায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৮৭৩ জন এবং মারা গেছেন ৩৫০ জন।

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692