খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪২৯ | ২৯ সেপ্টেম্বর, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮৫ হাজার ৮৬১ জন

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু, আহত ২

গেজেট ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালীতে মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষে সাগর হোসেন (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তারা হলেন- রাসেল আহমেদ (২২) ও মো. ইকরাম হোসেন (৫৭)। আহতরা কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (২৫ জুলাই) রাত ৯টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুমারখালীর সদকী ইউনিয়নের ফুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মোটরসাইকেল চালক সাগর হোসেন খোকসা উপজেলার শ্যামগঞ্জ এলাকার মৃত মুন্সী ইউসুফ আলীর ছেলে। অন্যদিকে মোটরসাইকেল আরোহী রাসেল উপজেলার বাগচী সাতপাঁখিয়া এলাকার জামাল হোসেনের এবং ইকরাম বালিয়াকান্দি এলাকার মৃত ইয়াদ আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোটরসাইকেলটি খোকসা থেকে কুমারখালীর দিকে যাচ্ছিল। বাইসাইকেলও একই দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ফুলতলা নামক স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাইসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল চালক, আরোহী ও বাইসাইকেল চালক তিনজনই পড়ে গিয়ে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে চিকিৎসক সাগর হোসেনকে মৃত ঘোষণা করে। আর রাসেল ও ইকরামকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠান।

কুষ্টিয়া সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশরাফুল আলম বলেন, আহত অবস্থায় দুই জনকে অবস্থায় হাসপাতালে আনা হয়। একজনের অবস্থা অধিক গুরুতর।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, মোটরসাইকেলের সঙ্গে বাইসাইকেলের সংঘর্ষে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে হাইওয়ে পুলিশ কাজ করছে।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692