খুলনা, বাংলাদেশ | ২৭ শ্রাবণ, ১৪২৯ | ১১ আগস্ট, ২০২২

Breaking News

  জ্বালানি তেলের আমদানি ব্যয় তহবিল ভেঙে পরিশোধ করছে বিপিসি : বিফ্রিংয়ে বিপিসি চেয়ারম্যান
  কাতার বিশ্বকাপের সূচিতে পরিবর্তন, ২১ নভেম্বরের পরিবর্তে শুরু হবে ২০ নভেম্বর
  বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম নিম্নমুখী, দেশে এত বেশি বাড়ানো যৌক্তিক নয় : সিপিডি; দাম সমন্বয়ের তাগিদ
  বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের জামিন বাতিল করে হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ

কুষ্টিয়ায় স্কুলছাত্র খুন

গে‌জেট ডেস্ক

পূর্বশত্রুতার জেরে কুষ্টিয়ার কুমারখালীতে দিদার হোসাইন নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার (২৬ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার।

নিহত দিদার হোসাইন উপজেলার শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামের উত্তরপাড়ার আবুল হোসেনের ছেলে। সে শিলাইদহ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে স্কুলছাত্র দিদার হোসাইনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষ। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। দিদারের শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখমের চিহ্ন রয়েছে।

আরও জানা গেছে, নির্বাচন পরবর্তী সময়ে শিলাইদহ বাজারের বাবু মিস্ত্রির সঙ্গে দিদারের হাতাহাতির ঘটনা ঘটে। সেই পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত দিদার হোসেনের বড় ভাই দেলোয়ার হোসাইন বলেন, আমার ভাইকে প্রকাশ্যে মারপিট এবং কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। হত্যাকারীদের ফাঁসি চাই। এই বিষয়ে আর বিস্তারিত জানি না। আমি এলাকার বাইরে একটি মাদরাসায় চাকরি করি, বাড়ি গিয়ে বিস্তারিত জানাতে পারব।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, পূর্ববিরোধে সমবয়সী প্রতিপক্ষের লোকজন দিদারকে হত্যা করেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অপরাধীদের কাউকে ছাড় দেওয়া হবে না। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। এখনো মামলা হয়নি।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692