খুলনা, বাংলাদেশ | ২৯ শ্রাবণ, ১৪২৯ | ১৩ আগস্ট, ২০২২

Breaking News

  কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২
  শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুই দিনের বিষয়টি ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী
  করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২১৮
  নারায়ণগঞ্জের ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যার পর ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই

কুষ্টিয়ায় রান্নাঘরের মাটি খুঁড়ে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার, স্বামী পলাতক

গেজেট ডেস্ক

কুষ্টিয়া শহরের একটি বাসা থেকে রিমি (২২) নামের এক গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শহরের মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় বৃহস্পতিবার রাতে রান্নাঘরে মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, রিমির স্বামী আল-আমিন (২৫) প্রায় এক মাস আগে হত্যার পর রিমির লাশ রান্নাঘরের মেঝেতে মাটিচাপা দিয়ে পালিয়ে গেছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত কবির জানান, বৃহস্পতিবার এক প্রতিবেশী নিহত রিমির বাড়িতে পানি আনতে গেলে পচা গন্ধ পান। বিষয়টি তিনি বাড়ির মালিক মুরাদ হোসেনকে জানালে তিনি পুলিশে খবর দেন। পরে পুলিশ ওই বাড়ির রান্নাঘরে গিয়ে মাটি চাপা দেওয়া অবস্থায় রিমির অর্ধগলিত লাশ উদ্ধার করে।

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে রিমির স্বামী আল-আমিন প্রায় এক মাস আগে রিমিকে হত্যা করে লাশ রান্নাঘরের মেঝেতে মাটিচাপা দিয়ে পালিয়ে যান। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া আল-আমিনকে ধরতে পুলিশি অভিযান চলছে বলেও জানায় ওসি।

বাড়ির মালিক মুরাদ হোসেন জানান, গত ফেব্রুয়ারি মাসে খোকসার বাসিন্দা আল-আমিন (২৫) এক হাজার টাকা মাসিক চুক্তিতে বাসা ভাড়া নেন। ওই বাসায় আল-আমিন ও তাঁর স্ত্রী রিমি থাকতেন। কুষ্টিয়া জাহাঙ্গীর হোটেলের মিষ্টি বানানোর কারিগর হিসেবে কাজ করতেন আল-আমিন। এক মাস ধরে বাসায় ভাড়া থাকলেও তিনি আসতেন না।

বাড়ির মালিক আরও জানান, একাধিকবার মোবাইল ফোনে আলামিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। প্রতিবেশীরাও আলামিন ও তাঁর স্ত্রী রিমিকে তেমনভাবে চিনতেন না।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692