খুলনা, বাংলাদেশ | ২৯ শ্রাবণ, ১৪২৯ | ১৩ আগস্ট, ২০২২

Breaking News

  কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২
  শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুই দিনের বিষয়টি ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী
  করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২১৮
  নারায়ণগঞ্জের ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যার পর ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে ইন্টারনেট টেকনিশিয়ানের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আলাউদ্দিন মোড়ে বিদ্যুৎস্পৃষ্টে সবুজ মোল্লা (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ শনিবার বৈদ্যুতিক খুঁটিতে ইন্টারনেট সংযোগের তার স্থাপন করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে তাঁর মৃত্যু হয়।

নিহত সবুজ কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের পশ্চিম লাহিনীপাড়া এলাকার জালাল উদ্দিন মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ বেলা ১১টা ২০ মিনিটের সময় সবুজ কুষ্টিয়ার স্থানীয় একটি ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগকারী প্রতিষ্ঠানের অপটিক্যাল ফাইবার তার টাঙানোর জন্য আলাউদ্দিন নগরে এসে বিদ্যুতের পোলে ওঠে। এরপরই ওই পোলে বেশ কয়েকবার বিকট শব্দ হতে শোনে স্থানীয়রা। এর পরপরই দেখা যায় সবুজ তারের সঙ্গে পেঁচিয়ে পোলে ঝুলে আছে এবং সেখানেই তাঁর মৃত্যু হয়।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে কুমারখালী ফায়ার স্টেশনের কর্মীরা এসে খুঁটিতে ঝুলন্ত অবস্থায় থাকা সবুজের মরদেহ উদ্ধার করে।

কুমারখালী ফায়ার সার্ভিসের পরিদর্শক মুক্তার উদ্দিন জানান, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসাবধানতার কারণেই এ দুর্ঘটনার ঘটনা ঘটেছে। কুষ্টিয়া ও কুমারখালীর দুইটি ইউনিট এসে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, ‘আলাউদ্দিন মোড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সবুজ মোল্লা নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

খুলণনা গেজেট/এএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692