খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

গেজেট ডেক্স

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কুদরত আলী মণ্ডল (৫০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার (২৪ জুলাই) দিবাগত রাত ১টার দিকে উপজেলার ডাংমড়কা সেন্টারমোড় এলাকায় আবুল কালাম আজাদের ইটভাটার কাছে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আরিফুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত কুদরত আলী মণ্ডল উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন মুন্সিগঞ্জ গ্রামের মৃত নিয়ামত আলী মণ্ডলের ছেলে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তুল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি দেশীয় অস্ত্র (হাঁসুয়া) এবং ৪৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

ওসি এসএম আরিফুর রহমান জানান, শুক্রবার রাতে মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ ডাংমড়কা সেন্টারমোড় এলাকার আবুল কালাম আজাদের ইটভাটায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়। এ ঘটনায় পুলিশের এক সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) তিন সদস্য আহত হয়েছেন। নিহত কুদরত আলীর বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে থানায় অন্তত ৬টি মামলা রয়েছে।

খুলনা গেজেট/এআইএন




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692