খুলনা, বাংলাদেশ | ২৫ শ্রাবণ, ১৪২৯ | ৯ আগস্ট, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ২২৭ জন ও ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৮৪ হাজার ৫৪৭ জন

কুষ্টিয়ায় গৃহবধূ ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

গেজেট ডেস্ক

কুষ্টিয়া কুমারখালী থানার গৃহবধূ ধর্ষণ মামলায় মো. জুয়েল (৩০) নামের এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা অর্থদণ্ডাদেশ দিয়েছেন আদালত। রবিবার ( ১ নভেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত হলেন- কুমারখালী উপজেলার সদরপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মো. জুয়েল (৩০)।

আদালত সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই গৃহবধূর স্বামী কর্মসূত্রে বাড়ির বাইরে থাকায় আসামি জুয়েল গৃহবধূকে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতেন।

২০১৯ সালের ৩ অক্টোবর রাত সাড়ে ৮টায় স্বামীর অনুপস্থিতিতে গৃহবধূকে ধর্ষণ করেন অভিযুক্ত। এ সময় চিৎকার করে ওঠায় নিকটস্থ প্রতিবেশী সাক্ষীরা এসে দেখে ফেলেন।

শোর চিৎকার করলে আশপাশের লোকজন জড়ো হওয়া দেখে আসামি পালিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে জুয়েলের নামোল্লেখ করে কুমারখালী থানায় ধর্ষণ অভিযোগে মামলা করেন।

মামলাটি তদন্ত শেষে ২৮/১১/২০১৯ তারিখে আসামি জুয়েলের বিরুদ্ধে অভিযোগ এনে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট আব্দুল হালিম জানান, কুমারখালী থানার গৃহবধূ ধর্ষণ মামলাটি চার্জ গঠন ও শুনানি শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামি জুয়েলকে যাবজ্জীবন (আমৃত্যু) কারাদণ্ডসহ এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সাজার আদেশ দিয়েছেন আদালত।

 

খুলনা গেজেট / এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692