খুলনা, বাংলাদেশ | ২৮ শ্রাবণ, ১৪২৯ | ১২ আগস্ট, ২০২২

Breaking News

  কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২
  শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুই দিনের বিষয়টি ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী
  করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২১৮
  নারায়ণগঞ্জের ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যার পর ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই

কুষ্টিয়ায় কারারক্ষীদের ওপর হামলা, সহকারী প্রধান কারারক্ষীসহ আহত ৮

গেজেট ডেস্ক

কুষ্টিয়া জেলা কারাগার এলাকায় স্থানীয়দের সশস্ত্র হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক সহকারী প্রধান কারারক্ষীসহ ৮ জন আহত হয়েছে। হামলার সাথে জড়িত দুই বহিরাগতকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার (১৯ মার্চ) রাত ৮ টার দিকে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। কারা কর্তৃপক্ষ জানিয়েছে, সন্ধ্যায় কারা ফটকের সামনে স্থানীয় সবজি বিক্রেতার সাথে এক কারারক্ষীর কথা কাটাকাটি হয়। পরে বিষয়টিকে কেন্দ্র করে ওই সবজি বিক্রেতা স্থানীয়দের সাথে নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রসহ কারাগারের প্রধান ফটকের অভ্যন্তরে অনুপ্রবেশ করে সহকারী প্রধান কারারক্ষী মামুন হোসেনসহ অন্যান্য কারারক্ষীদের ওপর হামলা চালায়।

এতে সহকারী কারারক্ষী মামুনসহ অন্তত ৮ জন আহত হয়েছে। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কারা ঘণ্টা বাজিয়ে কুষ্টিয়া জেলা কারাগারের সকল কারারক্ষী একত্রিত হয়ে বহিরাগতদের ধাওয়া করা হয়। এসময় পুলিশ দুই বহিরাগত হামলাকারীকে আটক করে।

কুষ্টিয়া জেলা কারাগারের জেল সুপার তায়েফ উদ্দিন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

জেল সুপার আরো বলেন, ‘ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশ সুপার ও জেলা প্রশাসককে জানানো হয়েছে। পুলিশ আসার আগেই হামলারকারীরা আবাসিক এলাকায় বসবাসরত লোকজনের ওপর চড়াও হয়। পুলিশ এলে তারা দেয়াল টপকে পালিয়ে যায়। এ সময় দুজনকে আটক করে পুলিশ। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হবে।’

কুষ্টিয়া মডেল থানার (ওসি) শওকত কবির বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশ মোতায়েন করা হয়েছে।’

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692