খুলনা, বাংলাদেশ | ২৭ শ্রাবণ, ১৪২৯ | ১১ আগস্ট, ২০২২

Breaking News

  জ্বালানি তেলের আমদানি ব্যয় তহবিল ভেঙে পরিশোধ করছে বিপিসি : বিফ্রিংয়ে বিপিসি চেয়ারম্যান
  কাতার বিশ্বকাপের সূচিতে পরিবর্তন, ২১ নভেম্বরের পরিবর্তে শুরু হবে ২০ নভেম্বর
  বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম নিম্নমুখী, দেশে এত বেশি বাড়ানো যৌক্তিক নয় : সিপিডি; দাম সমন্বয়ের তাগিদ
  বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের জামিন বাতিল করে হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ

কুষ্টিয়ায় একসাথে সাত পুলিশ কর্মকর্তা বদলি

গেজেট ডেস্ক

কুষ্টিয়া জেলা পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) পদের সাত কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। মঙ্গলবার (১০ আগস্ট) কুষ্টিয়ার পুলিশ সুপার মো. খাইরুল আলম স্বাক্ষরিত এক লিখিত আদেশের মাধ্যমে তাদের রদবদল করা হয়।

এর আগে গত ২৪ মে একযোগে কুষ্টিয়া জেলা পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) পদের ৯ কর্মকর্তা, ৩ জুন ১০ কর্মকর্তাকে রদবদল করা হয়। এ ছাড়াও গত কয়েক মাসের মধ্যে বেশ কয়েকটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদের কর্মকর্তাদের রদবদল করা হয়।

পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা গেছে, কুষ্টিয়ার কুমারখালী থানার চৌরঙ্গী তদন্তকেন্দ্রের ইনচার্জ ইদ্রিস আলীকে কুষ্টিয়া পুলিশ কন্ট্রোল রুমের ইনচার্জ পদে এবং কুষ্টিয়া পুলিশ কন্ট্রোল রুমের ইনচার্জ মোহাম্মদ আনিসুল ইসলামকে কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখায় বদলি করা হয়েছে।

কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখা থেকে এস এম আশরাফুল আলমকে চৌরঙ্গী তদন্তকেন্দ্রের ইনচার্জ পদে এবং জেলা গোয়েন্দা শাখা থেকে মো. মমিনুল ইসলামকে সদর সার্কেল অফিসে বদলি করা হয়েছে।

কুষ্টিয়া সদর সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক মো. মনিরুল ইসলামকে জেলা গোয়েন্দা শাখায় এবং শহর ও যানবাহন শাখার পুলিশ পরিদর্শক মো. রকিব উদ্দিনকে ডি-স্টোর কুষ্টিয়া পুলিশ লাইন থেকে কুষ্টিয়া লাইন ওয়ার এবং শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. আমিনুল ইসলাম সরকারকে টিআই (প্রশাসন ও অর্থ) পুলিশ অফিস কুষ্টিয়ার দায়িত্ব পালনের পাশাপাশি ডি-স্টোর পুলিশ লাইনে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার মো. খাইরুল আলম বলেন, জনস্বার্থে বদলির এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692