খুলনা, বাংলাদেশ | ২৫ শ্রাবণ, ১৪২৯ | ৯ আগস্ট, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ২২৭ জন ও ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৮৪ হাজার ৫৪৭ জন

কুষ্টিয়ায় অ্যাম্বুলেন্সের সঙ্গে ট্রাকের সংঘর্ষে পাঁচজন নিহত

গেজেট ডেস্ক

কুষ্টিয়া সদর উপজেলায় অ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো একজন। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে উপজেলার লক্ষ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন নড়াইলে লোহাগড়া উপজেলার মশাগুনি গ্রামের বাসিন্দা ও অ্যাম্বুলেন্সচালক টিপু সুলতান (৩৫), যশোর সদর উপজেলার বিরামপুর গ্রামের মফিজ উদ্দিন (৩৮), তাঁর স্ত্রী আরবি খাতুন (৩২), ছেলে ইফাদ (১৫) ও আরবির ছোট ভাই আলীম হোসেন (২৭)।

পুলিশ, হাসপাতাল ও পরিবার সূত্র জানায়, আরবি মানসিক রোগী ছিলেন। এক মাস ধরে পাবনা মানসিক হাসপাতালে ভর্তি ছিলেন। মঙ্গলবার পরিবারের সদস্যরা তাঁকে নিয়ে বাড়ি ফিরছিলেন। লক্ষ্মীপুর এলাকায় সামনে থাকা একটি গাড়ি অতিক্রম করতে গিয়ে ডান দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। খবর পেয়ে সেখানে দ্রুত হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সদর থানা–পুলিশ যায়। তারা নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে মর্গে নেয়। আহত ব্যক্তিকে একই হাসপাতালে ভর্তি করে। আশঙ্কাজনক অবস্থায় ইনসানের অস্ত্রোপচার করানো হয়।

কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার (কুষ্টিয়া সার্কেল) মো. আতিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অ্যাম্বুলেন্সটি ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনায় পড়েছে। বিএডিসির ট্রাকসহ অ্যাম্বুলেন্সটি উদ্ধার করা হয়েছে। ট্রাকের চালককে পাওয়া যায়নি।

এদিকে সন্ধ্যায় হাসপাতালে যান কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সিরাজুল ইসলাম। তাঁরা আহতের খোঁজখবর নিয়ে পরিবারের সঙ্গে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692