খুলনা, বাংলাদেশ | ২৫ শ্রাবণ, ১৪২৯ | ৯ আগস্ট, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ২২৭ জন ও ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৮৪ হাজার ৫৪৭ জন

কুষ্টিয়ার করোনা হাসপাতাল ২৪ ঘণ্টায় ১২জনের মৃত্যু

গেজেট ডেস্ক

কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালে গতকাল শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার সকাল ৮টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ১১ জনের করোনা পজিটিভ এবং একজনের করোনার উপসর্গ ছিল।

কুষ্টিয়া হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুল মোমেন জানান, বর্তমানে হাসপাতালে ১৭৪ জন করোনায় আক্রান্ত রোগী এবং ৫২ জন উপসর্গ নিয়ে মোট ২২৬ জন ভর্তি রয়েছে।

পিসিআর ল্যাব এবং জেলা সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় জেলায় ৪৯৯ জনের নমুনা পরীক্ষা করে ১১৪ জনের দেহে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২২ দশমিক ৮৪ শতাংশ। জেলায় গত প্রায় দেড় মাসের মধ্যে করোনায় শনাক্তের হার আজকেই সর্বনিম্ন।

এদিকে, ১৭তম দিনের মতো জেলায় কঠোর বিধিনিষেধ চলছে। প্রশাসনের নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে জেলার শিল্পকারখানাগুলো চালু রয়েছে। কাঁচা বাজারগুলো সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত খোলা রাখা হচ্ছে। জেলার শপিংমল, হোটেল, রেস্তোরাঁ দোকানপাট বন্ধ থাকলেও মানুষ শহরে প্রবেশ করছে। পুলিশ শহরের প্রবেশ পথগুলোতে ব্যরিকেড দিয়ে মানুষের প্রবেশ আটকানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692