খুলনা, বাংলাদেশ | ৮ শ্রাবণ, ১৪৩১ | ২৩ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার; বিশেষ চেম্বার আদালতের আদেশ
  রাজধানীর মিরপুর ১০ নম্বরে পুলিশ বক্সে আগুন দি‌য়ে‌ছে বি‌ক্ষোভকারীরা

কুষ্টিয়ায় পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

গেজেট ডেস্ক

পূর্ব শত্রুতার জেরে কুষ্টিয়া সদরে বকুল বিশ্বাস (৫৫) নামে এক চাল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (১৩ মে) রাত ১০টার দিকে উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ঝাউদিয়া ইউনিয়নের হাতিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত বকুল বিশ্বাস উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাতিয়া গ্রামের আলতাফ বিশ্বাসের ছেলে। তিনি চালের ব্যবসা করতেন। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। প্রতিপক্ষের লোকজন এই হামলা করেছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন বকুলকে কুপিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় উদ্ধার করে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখমের চিহ্ন রয়েছে। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হামলাকারী পক্ষ আরেক পক্ষের প্রতিবেশী।

এ ঘটনায় আহত মিয়াজি আলী বলেন, বেশ কয়েকদিন ধরে আমাদের মারার জন্য চেষ্টা করছিল। রাতে বকুল, আমিসহ কয়েকজন বাড়ির সামনে বসেছিলাম। এসময় পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষের লোকজন অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। পরিকল্পিতভাবে প্রকাশ্যে মারপিট করে ও কুপিয়ে আমাদেরকে আহত করেছে। শিপন, জনি, লিটন বকুলকে কোপ মেরেছিল। আমরা বকুল হত্যাকারীদের সবার ফাঁসি চাই।

ঝাউদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান ঘটনাটি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

বিষয়টি নিশ্চিত করে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন রহমান বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অপরাধীদের কাউকে ছাড় দেওয়া হবে না। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!