খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

কুয়েট কর্মচারী সমিতির উদ্যোগে অভিন্ন নীতিমালা বাতিলের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

সার্বজনীন পেনশন সংক্রান্ত বৈষম্যমূলক প্রজ্ঞাপন থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের আওতামুক্ত রাখার দাবীতে কুয়েট কর্মচারী সমিতির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। রবিবার (১৯ মে) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের দূর্বার বাংলা পদদেশে অনুষ্ঠিত মানববন্ধনে কুয়েটের সর্বস্তরের কর্মচারীগণ অংশগ্রহন করেন।

সংগঠনের সভাপতি শেখ এরশাদ আলী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হাসিব সরদারের সঞ্চালনায় মানববন্ধনে নেতৃবৃন্দ সর্বজনীন পেনশন সংক্রান্ত বৈষম্যমূলক প্রজ্ঞাপন থেকে পাবলিক বিশ্ববিদ্যালগুলোর শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের আওতামুক্ত রাখার দাবী জানিয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রশাসনের মধ্যে ঘাপটি মেরে থাকা ষড়যন্ত্রকারীরা দেশ এবং দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে এই প্রজ্ঞাপন জারি করেছেন। মানববন্ধনে বক্তৃতা করেন কুয়েট কর্মচারী সমিতির সহ-সভাপতি মো. শাহরিয়ার খান, মো. আসাদুজ্জামান মোড়ল, সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক মো. সম্রাট কাজী, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান, ক্রীড়া সম্পাদক হাফিজুর রহমান, প্রচার সম্পাদক মো. শরিফুজ্জামান সুজন, সহ-প্রচার মো. আলামিন ফকির, দপ্তর সম্পাদক এস এম নুরুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক রুমা খাতুন, নির্বাহী সদস্য বেগ ফয়জুল্লাহ শিবলী, মিঠুন কুমার দাস, মো. জামাল হোসেন, মো. হাবিবুর রহমান, সাবেক সভাপতি মামুনুর রশিদ জুয়েল, সাবেক সভাপতি ইমদাদুল হক, ফেডারেশনের যুগ্ন সম্পাদক ইমরান আলী রনি, কুয়েটের মো. হাসানসহ কুয়েট কর্মচারীবৃন্দ।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!