খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এমপি আনার আহত

কালীগঞ্জ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে যাওয়ার পথে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার আহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বলাকান্দর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ জানান, কালীগঞ্জ থেকে ষাটবাড়িয়া গ্রামে এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে মোটরসাইকেলে যাচ্ছিলেন। পথিমধ্যে বলাকান্দর এলাকায় পৌঁছলে অপরদিক থেকে আসা আরেকটি মোটরসাইকেল সংসদ সদস্যকে বহনকারী মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল থেকে পড়ে সংসদ সদস্য মাথায় আঘাতপ্রাপ্ত হন। সংসদ সদস্যের মোটরসাইকেলচালক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানীর শরীরের বিভিন্ন স্থানে কেটে গেছে। এর পর স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের একান্ত সহকারী সচিব এমএ রউফ জানান, এমপির মাথার পেছনে আঘাত লেগেছে। হাসপাতালের ইসিজি রিপোর্ট ভালো এসেছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী মাথার সিটিস্ক্যান করানো হবে। তবে তিনি কথা বলতে পারছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!