খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪২৯ | ১ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩৮০ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ১৯ হাজার ৪৮০ জন

কালিগঞ্জে দশম শ্রেণির মেধাবী ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জে মোহাসিনা মারিয়া (১৫) নামে এক মেধাবী শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১ টার দিকে কালিগঞ্জ উপজেলা সদরের বাজারগ্রাম রহিমপুর গ্রামে বাড়ির শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

মেধাবী শিক্ষার্থী মোহাসিনা মারিয়া (১৫) সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা সদরের অধ্যাপক মোহাসিন কবির এর মেয়ে। সে কালিগঞ্জ সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল। তার পিতা মোহাসিন কবির ধলবাড়িয়া ইউনিয়নে অবস্থিত ডিআরএম ইউনাইটেড আইডিয়াল কলেজের ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক এবং মা রেহানা পারভীন দেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

পরিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে বাড়িতে সবাই একসাথে নাস্তা করেন। এরপর মহাসিন কবির কলেজে এবং রেহানা পারভীন দুই মেয়েকে নিয়ে স্কুলে চলে যান। এসময় মারিয়া ও তার দাদী বাড়িতে অবস্থান করছিলেন। বেলা সাড়ে ১১ টার দিকে মারিয়া’র ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পান তার দাদী। অনেকবার ডাকলেও সাড়া মিলছিল না তার। পরবর্তীতে প্রতিবেশীরা দ্বিতল ভবনের কক্ষের পিছন দিকের একটি জানালা দিয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে মোহাসিনা মারিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক আশীষ কুমার ঘোষের নেতৃত্বে পুলিশ বেলা ১ টার দিকে উপজেলা সদরের বাজারগ্রাম রহিমপুর গ্রামে অবস্থিত বাড়ির শয়নকক্ষের সিলিং ফ্যান থেকে মোহাসিনা মারিয়ার ওড়নায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সুরতহাল রিপোর্ট তৈরীর পর মরদেহ ময়তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692