খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত শপথ নিয়েছেন
  পিকে হালদারকে আরও ১৫ দিনের জেল হেফাজতে পাঠিয়েছেন কলকাতার স্পেশাল সিবিআই কোর্ট-৩
  গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৭০২ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ২৯ হাজার ৬৬ জন

কার্জন হল এলাকায় ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ, আহত ৫

গে‌জেট ডেস্ক

রাজধানীর হাইকোর্ট এলাকায় ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষের ঘটনায় পাঁচ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।

আহতরা হলেন— শাহাবুদ্দিন শিহাব (৩১), আহাদ (২৬), এহসান (২৬), প্রীতম(২১), স্বপন (২১) ও সাব্বির (২৭)। এদের মধ্যে ছাত্রলীগ কর্মী শাহাবুদ্দিন শিহাব গুরুতর আহত হয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রলীগ কর্মী গণমাধ্যমেক বলেন, হাইকোর্ট এলাকায় আমাদের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষের সময় শিহাব ভাই আহত হয়। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে ৯৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

এ সময় ঢাকা মেডিকেল থেকে ছাত্রদলের কর্মী সন্দেহে একজনকে সিএনজিতে তুলে নিয়ে যায় ছাত্রলীগের কর্মীরা। তার নাম-পরিচয় জানা যায়নি।

জানতে চাইলে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, হাইকোর্ট এলাকায় সংঘর্ষের ঘটনায় আহত হয়ে পাঁচ জন ঢাকা মেডিকেলে এসেছে। তাদের মধ্যে শিহাব উদ্দিন শিহাব নামে একজন গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১২টার দিকে কার্জন হল এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হাইকোর্টের সামনে থেকে ছাত্রদল নেতাকর্মীর এবং কার্জন হলের সামনে থেকে ছাত্রলীগের নেতাকর্মীর মিছিল নিয়ে জড়ো হলে তাদের মধ্যে সংঘর্ষ হয়।

বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১২টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। এ সময় উভয়পক্ষের নেতাকর্মীদের ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা-ধাওয়া করতে দেখা যায়। দুই দলের নেতাকর্মীদের হাতে লাঠি, হকিস্টিক, রডও দেখা যায়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692