খুলনা, বাংলাদেশ | ৩১ আষাঢ়, ১৪৩১ | ১৫ জুলাই, ২০২৪

Breaking News

  খুলনা বিশ্ববিদ্যালয় ও কুয়েট শিক্ষার্থীদের ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ
  ঢাকা মেডিকেল এলাকায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ চলছে

কাজি আমিনের বড় ভাইয়ের ইন্তেকাল : জানাযা বুধবার

গেজেট ডেস্ক

খুলনা মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি ও খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হকের বড় ভাই কাজি মো. ওবায়দুল্লাহ হক (৮০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ……… রাজেউন)। তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে নগরীর সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, ভাইবোন, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা আজ ১৯ জুন বুধবার বাদ জোহর খুলনা আলিয়া কামেল মাদ্রাসায় অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মরহুমকে টুটপাড়া কবরস্থানে দাফন করা হবে। জানাযা অনুষ্ঠানে অংশ গ্রহণের জন্য পরিবারের পক্ষ থেকে কাজি আমিনুল হক বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

।। আ’লীগ, মেয়র, সাংসদদের শোক ।।

অপর দিকে কাজি আমিনুল হকের বড় ভাই কাজি মো. ওবায়দুল্লাহ হকের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা শোকাহত পরিবারের পাশে যান। নেতৃবৃন্দ শোকাহতদের পাশে কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারণের জন্য সান্তনা দেন। এ সময়ে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মফিদুল ইসলাম টুটুল, জামিরুল হুদা জহর, সেলিম মুন্সিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে কাজি মো. ওবায়দুল্লাহ হকের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারি।

অনুরুপ বিবৃতি দিয়েছেন, পাঁচ থানা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে সদর থানার সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, দৌলতপুর থানার সভাপতি শেখ সৈয়দ আলী, খালিশপুর থানা সভাপতি এ কে এম সানাউল্লাহ নান্নু, সোনাডাঙ্গা থানা সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ^াস, খানজাহান আলী থানার সভাপতি শেখ আবিদ হোসেন, সদর থানার সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, খালিশপুর থানার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, সোনাডাঙ্গা থানার সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, দৌলতপুর থানার সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম বন্দ, খানজাহান আলী থানার সাধারণ সম্পাদক এস এম আনিছুর রহমান, মহানগর শ্রমিক লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতালেব মিয়া, সাধারণ সম্পাদক রণজিত কুমার ঘোষ, কৃষক লীগ সভাপতি এ্যাড. এ কে এম শাহজাহান কচি, মহানগর যুব লীগ সভাপতি শফিকুর রহমান পলাশ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এম এ নাসিম, কৃষক লীগ সাধারণ সম্পাদক অধ্যা. আদেল মুকুল, মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

॥ শেখ হেলাল উদ্দিন এমপি’র শোক॥
খুলনা মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি ও খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হকের বড় ভাই কাজি মো. ওবায়দুল্লাহ হকের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

॥ সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি’র শোক॥
খুলনা মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি ও খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হকের বড় ভাই কাজি মো. ওবায়দুল্লাহ হকের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল ।

॥ এস এম কামাল হোসেন এমপি’র শোক॥
খুলনা মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি ও খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হকের বড় ভাই কাজি মো. ওবায়দুল্লাহ হকের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য এস এম কামাল হোসেন।

॥ শেখ সোহেলউদ্দিন-এর শোক॥
খুলনা মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি ও খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হকের বড় ভাই কাজি মো. ওবায়দুল্লাহ হকের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বর ও বিসিবি এবং খুলনা ক্লাবের সভাপতি পরিচালক শেখ সোহেলউদ্দিন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!