খুলনা, বাংলাদেশ | ২ মাঘ, ১৪২৭ | ১৬ জানুয়ারি, ২০২১

Breaking News

  ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে নিহত বেড়ে ৪২
  দ্বিতীয় ধাপে ৬০ টি পৌরসভায় ভোট আজ
পৌরসভা নির্বাচন

কলারোয়ায় আ’লীগের বিদ্রোহী প্রার্থী মজনুকে বহিস্কারের সুপারিশ

সাতক্ষীরা প্রতিনিধি

দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিরুদ্ধে মেয়র পদে কলারোয়া পৌরসভা নির্বাচনে অংশ নেওয়ায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনুকে দল থেকে বহিস্কারের সুপারিশ করেছে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ।

বুধবার (১৩ জানুয়ারি) জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, কলারোয়া পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অম্যান্য করে নিজের প্রার্থীতা বহাল রাখায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ধারা-৪৭ এর (৬)(৭)(৯)(১০)(১১) উপ ধারা মোতাবেক তাকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের নিকট সুপারিশ করেছেন।

প্রসঙ্গতঃ আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য কলারোয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মাস্টার মনিরুজ্জামান বুলবুল। গত ১০ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন থাকলেও সাজেদুর রহমান খান চৌধুরী মজনু তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেননি। ফলে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে নৌকা প্রার্তীকের প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী হওয়ায় তাকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহণ করে আওয়ামীলীগ।

 

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692