খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪২৮ | ৮ মে, ২০২১

Breaking News

  নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

করোনা মুক্ত মৌসুমী-ওমর সানীর পরিবার

বিনোদন ডেস্ক

কভিড থেকে মুক্তি পেয়েছে চিত্রনায়ক ওমরসানীর পরিবার। সংক্রমণ থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা মৌসুমী, ছেলে ফারদীন এহসান স্বাধীন ও পুত্রবধু সাদিয়া রহমান আয়েশা।

এদিকে আলাদা থাকা ওমর সানী ঘরে ফিরেছেন ১৩ দিন পর। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) মৌসুমী, ছেলে ফারদীন ও পুত্রবধু আয়েশার করোনা মুক্তির খবর নিশ্চিত করে চিত্রনায়ক ওমর সানী পোস্ট দিয়েছেন। সেখানে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ প্রায় ১৩ দিন পর নিজের গৃহে প্রবেশ করলাম, আমার পরিবার কে আল্লাহ হেফাজত করছেন আপনার কাছে আমার সেজদা, রোজার উসিলায় এই মহামারী দূর করে দেন আল্লাহ।’

গত (৪ এপ্রিল) ছেলে ও পুত্রবধূ সাদিয়া রহমান আয়েশাসহ করোনায় আক্রান্ত হন অভিনেত্রী মৌসুমী। তবে সৌভাগ্যক্রমে করোনা ছুঁতে পারেনি চিত্রনায়ক ওমর সানীকে। ওমর সানী বসুন্ধরা আবাসিক এলাকার স্বজনের একটি ফ্ল্যাটে ছিলেন।

পরিবারের সবাই ভাইরাস নেগেটিভ হয়েছেন কি না-এ বিষয়ে স্পষ্ট করে বলেননি ওমর সানী। তার ভাষ্য, ‘পজিটিভ না নেগেটিভ এটা বিষয় না। চিকিৎসকের সবুজ সংকেত মেলায় আমি বাসায় ঢুকলাম।’

গত ২৬ মার্চ কানাডাপ্রবাসী আয়েশার সঙ্গে ছেলে ফারদীনের বিয়ে দেন মৌসুমী-ওমর সানী দম্পতি। বিয়ে উপলক্ষে তারা পারিবারিক অনুষ্ঠানেরও আয়োজন করেন। সেখান থেকেই সবাই আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ধারনা করছেন এ তারকা পরিবার।

খুলনা গেজেট/এমএইচবি







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692