খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  খাগড়াছড়িতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ হয়েছেন ৪ জন
  ভোলায় অস্ত্রসহ ইউপি চেয়ারম্যান আ ক ম নাসিরুদ্দিন নান্নু ও তার ছেলে আটক
  খুলনা জেলা বিএনপির আহ্ববায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

করোনা-পরবর্তী জটিলতায় মারা গেলেন নারী এএসপি

গেজেট ডেস্ক

কোভিড-১৯-পরবর্তী শারীরিক জটিলতায় মারা গেছেন সহকারী পুলিশ সুপার (এএসপি) ইসরাত জাহান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সোমবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাঁর বয়স হয়েছিল ৩২ বছর। তিনি ১১ এপিবিএন, উত্তরাতে কর্মরত ছিলেন।

পুলিশ সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। ইসরাতের মৃত্যুতে পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ গভীর শোক প্রকাশ করেছেন।

পুলিশের ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩৪তম বিসিএস ব্যাচের ছিলেন ইসরাত জাহান। সরকারি দায়িত্ব পালনের সময় করোনাভাইরাসের সংক্রমণে তিনি আক্রান্ত হন। করোনামুক্ত হয়ে তিনি আবারও কাজে যোগ দেন। কিন্তু তাঁর ফুসফুসে সংক্রমণ দেখা দেয় এবং একে একে তাঁর শরীরে নানা জটিলতা দেখা দিতে থাকে। অবস্থার অবনতি হলে ১৬ জানুয়ারি রাজধানীর আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থাতেই গতকাল রোববার সকাল থেকে তাঁর শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে থাকে। তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানেই তিনি আজ মারা যান।

সোমবার বেলা তিনটায় রাজারবাগ পুলিশ লাইনসের শহীদ শিরু মিয়া মিলনায়তনে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাঁর কফিনে সশস্ত্র সালাম প্রদর্শন ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। ঢাকার ধামরাইয়ে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করার কথা রয়েছে।

ইসরাত জাহান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ১১ এপিবিএন, উত্তরাতে যোগদানের আগে মানিকগঞ্জের সহকারী পুলিশ সুপার (প্রবেশনার) হিসেবে কর্মরত ছিলেন।

 

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!