খুলনা, বাংলাদেশ | ২৫ শ্রাবণ, ১৪২৯ | ৯ আগস্ট, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ২২৭ জন ও ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৮৪ হাজার ৫৪৭ জন

করোনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু

ইবি প্রতিনিধি

করোনা (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থী। ওই শিক্ষার্থীর নাম শিব্বির আহমেদ। তিনি বিশ্ববিদ্যালয়ের আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্স ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিভাগের অধ্যাপক ড. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তথ্য মতে, সিরাজগঞ্জের বেলকুচি থানার মৃত মোহাম্মদ সোলায়মান আলীর (মুহাদ্দিস) ছেলে শিব্বির আহমেদ। তার পরিবারে মা, এক ভাই ও তিন বোন রয়েছে। তিনি পড়াশুনার পাশাপাশি কুষ্টিয়া শহরের লাহিনী পাড়ার এক মসজিদে ইমামতি করতেন। মসজিদের কাছেই থাকতেন তিনি। ১৫ দিন আগে তার শরীরে জ্বর, সর্দিসহ করোনার একাধিক উপসর্গ দেখা দেয়। অবস্থার পরিবর্তন না হওয়ায় তিনি গ্রামের বাড়িতে চলে যান।

পরে সিরাজগঞ্জের উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে করোনা পরীক্ষা করা হয়। গত ১ জুলাই রিপোর্টে পজেটিভ আসে। অবস্থার অবনতি দেখে ২ জুলাই তাকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মারা গেছেন। শনিবার সকাল ৮টার দিকে গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692