খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

করোনার ছোবলে প্রাণ গেল ইবি অধ্যাপকের

ইবি প্রতিনিধি

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমিত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের অধ্যাপক ড. আকরাম হোসেন মজুমদার (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সোমবার দিনগত রাত ১ টার দিকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা গেছে, অধ্যাপক আকরাম হোসেন বিশ্ববিদ্যালয়ের আবাসিকে অবস্থানকালে স্বপরিবারে করোনায় আক্রান্ত হন। পরে সকলে ইবনে সিনা হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে পরিবারের বাকি সদস্যরা সুস্থ হলেও তার অবস্থা অবনতি হওয়ায় প্রথমে আইসিইউতে এবং পরে গত ২৫ জুলাই লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

আজ মঙ্গলবার জানাজা শেষে নিজ জেলা কুমিল্লার চৌদ্দগ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১৯৮৮-৮৯ শিক্ষাবর্ষের আইন বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার সহধর্মিণী ড. মাকসুদা আক্তার মুনিয়া একই বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

তার মৃত্যুতে সহকর্মী ও শিক্ষার্থী ছাড়াও বিশ্ববিদ্যালয় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। কর্মজীবনে ড. আকরাম হোসাইন মজুমদার আইন বিভাগের সভাপতি, আইন অনুষদের ডিন ও শহীদ জিয়াউর রহমান হলের প্রভোস্টের দায়িত্ব পালন করেন।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692