খুলনা, বাংলাদেশ | ১১ আষাঢ়, ১৪২৮ | ২৫ জুন, ২০২১

Breaking News

  ২০ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ
  পাবনায় প্রতিবন্ধী ভিক্ষুককে ছুরিকাঘাতে হত্যা, এক নারীকে আটক
  এইচএসসি পরীক্ষার ফরম পূরণ শুরু ২৭ জুন
  সারাদেশে ২৫ হাজার ব্যাংকার করোনা আক্রান্ত, মারা গেছেন ১৩৩ জন
  সারাদেশে শাটডাউনের প্রস্তুতি আছে সরকারের : জনপ্রশাসন প্রতিমন্ত্রী, আগের চেয়ে কঠোর হচ্ছে বিধি-নিষেধ

করোনাকালীন কেউই অনাহারে থাকবে না : এ্যাড. সুজিত অধিকারী

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড: সুজিত অধিকারী।

শুক্রবার (৭ মে) বিকালে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি বলেন, করোনাকালীন সময়ে কেউই অনাহারে থাকবে না। করোনা পরিস্থিতিতে সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গ্রামের খেটে খাওয়া মানুষকে বাচিয়ে রাখতে ত্রান কার্যক্রম অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, করোনাকে পুঁজি করে বিরোধী শক্তি সরকার বিরোধী নানাবিধ অপকর্মে লিপ্ত রয়েছে। তারা দেশের মানুষের পাশে না দাড়িয়ে, মানুষকে ত্রাণ বিতরণ না করে শুধুমাত্র প্রেসব্রিফিং এর মাধ্যমে মানুষের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। পর পর কয়েকটি নির্বাচনে তাদের ভরাডুবি হলেও তারা এখনও জনবিচ্ছিন্ন হয়ে শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে কুৎসা রটিয়ে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম. এ রিয়াজ কচি, শ্রম বিষয়ক সম্পাদক মোজাফ্ফর মোল্যা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লাবু, উপ প্রচার সম্পাদক খায়রুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ডাবলু, উপজেলা আ’লীগ নেতা সোহেল জোনায়েদ, ঘাটভোগ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, ইউপি চেয়ারম্যান সাধন অধিকারী, ঘাটভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোল্যা মনির হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শক্তি পদ বসু, আ’লীগ নেতা নজরুল ইসলাম, হাবিবুর রহমান, খায়রুল বাশার, যুবলীগ নেতা মৃনাল সরকার, ইউপি সদস্য শফিকুর রহমান, নীলমনি বিশ্বাস, হিরোন শিকদার, অনাদী রায়, অপু মল্লিক প্রমুখ।

এ্যাড: সুজিত অধিকারী ঘাটভোগ ইউনিয়নের দুই শতাধিক পরিবার এবং শ্রীফলতলা ইউনিয়নে অর্ধশতাধিক পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করেন।

 

খুলনা গেজেট/এমএইচবি







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692