খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

কয়রায় শিক্ষকের বসতবাড়িতে হামলা, আহত ২

কয়রা প্রতিনিধি

খুলনার কয়রা উপজেলার সদর ইউনিয়নের দেউলিয়া বাজার এলাকায় এক স্কুল শিক্ষকের বসতবাড়িতে হামলা করে ভাংচুর করেছে প্রতিবেশিরা। এসময় ওই শিক্ষকের বাড়ির কাজের লোক মোজাম গাজী (৬০) ও শিক্ষকের বৃদ্ধ মাতা মনোয়ারা বেগম (৬৫) আহত হয়েছে। তাৎক্ষণিক আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এ ব্যাপারে ভুক্তভোগী প্রধান শিক্ষক, মরিয়ম খাতুন বাদী হয়ে শুক্রবার (৩ জুন) কয়রা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১০টার দিকে প্রতিবেশী সুভাষ সরকার তার দুই পুত্র অপু সরকার ও কাজল সরকারের নেতৃত্বে প্রধান শিক্ষক মরিয়ম খাতুনের বসতবাড়িতে হামলা চালিয়ে বাড়ির চারপাশের ভেড়া ভেড়া কুপিয়ে তছনছ করতে থাকে এ সময় তার মা মনোয়ারা বেগম মা তাদের বাধাদিলে তাকে মারতে থাকে তখন বাড়ির কাজের লোক মোজাম গাজী তাকে উদ্ধারে এগিয়ে গেলে তারা তাকেও বেধড়ক মারপিট করে যখম করে বাড়ির জিনিসপত্র লুট করে নেয়।

জানা যায়, শিক্ষক মরিয়ম খাতুন ও তার মা মনোয়ারা বেগম ঐ বাড়িতে তারা দু’জন ছাড়া আর কোন পুরুষ না থাকায় প্রতিপক্ষরা প্রায়ই তাদের সাথে দুর্ব্যবহার সহ অকথ্য ভাষায় গালিগালাজ করে থাকে। সুভাষ পরিবারের হামলার ভয়ে প্রতিনিয়তঃ তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান ওই প্রধান শিক্ষক। তিনি ও তার বৃদ্ধ মাতার নিরাপত্তাসহ প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবি করেন।

কয়রা থানার ওসি (তদন্ত) মো:: ইব্রাহিম হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692