খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিশ্ব ক্ষুধা সূচকে তিন ধাপ পিছিয়ে ৮৪তম বাংলাদেশ
  দীপ্ত টিভির তামিম হত্যা: ৫ আসামি ৪ দিনের রিমান্ডে

কপিলমুনিতে কওছার আলী ও লতায় কাজল কান্তি বেসরকারিভাবে নির্বাচিত

কপিলমুনি প্রতিনিধি

খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনিতে মোঃ কওছার আলী জোয়ার্দ্দার ও লতায় কাজল কান্তি বিশ্বাস নৌকা প্রতীক নিয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বৃষ্টি উপেক্ষা করে শত শত নারী পুরুষ সারিবদ্ধ ভাবে উৎসাহ উদ্দীপনার মধ্যে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এ দুটি ইউনিয়নে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন, কপিলমুনি ইউনিয়নের ১নং ওয়ার্ডে মোঃ রফিকুল হাওলাদার, ২নং ওয়ার্ডে শেখ রবিউল ইসলাম রবি, ৩নং ওয়ার্ডে মোঃ অজিয়ার মোড়ল, ৪নং ওয়ার্ডে রবীন অধিকারী, ৫নং ওয়ার্ডে মোঃ ইউনুচ আলী মোড়ল, ৬নং ওয়ার্ডে এ এস এম মোস্তাফিজুর রহমান মিন্টু, ৭নং ওয়ার্ডে মোঃ আলাউদ্দীন গাজী, ৮নং ওয়ার্ডে মোঃ বদরুল আলম, ৯নং ওয়ার্ডে মোঃ আলাউদ্দীন গাজী ও সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডে কাকলী বিশ্বাস, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে ছখিনা বেগম, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে রাজিয়া সুলতানা সদস্য হিসেবে বেসরকারি ভাবে জয়লাভ করেছেন। ৩নং লতা ইউনিয়নের ১নং ওয়ার্ডে বাবলু সরদার, ২নং ওয়ার্ডে স্বপন সরকার, ৩নং ওয়ার্ডে মঙ্গল মন্ডল, ৪নং ওয়ার্ডে বিজন হালদার, ৫নং ওয়ার্ডে পুলোকেশ রায়, ৬নং ওয়ার্ডে আজিজুল বিশ্বাস, ৭নং ওয়ার্ডে কুমারেশ মন্ডল, ৮নং ওয়ার্ডে শওকত হালদার ও ৯নং ওয়ার্ডে ফেরদৌস ঢালী বেসরকারি ভাবে জয়লাভ করেছেন। অপরদিকে ৪নং দেলুটি ইউনিয়নে রিপন কান্তি মন্ডল, ৫নং সোলাদানা মান্নান গাজী, ৬নং লস্কর কে এম আরিফুজ্জামান তুহিন, ৭নং গদাইপুর শেখ জিয়াদুল ইসলাম জিয়া, ৮নং রাড়ুলী আবুল কালাম আজাদ নৌকা প্রতিক, ১০নং গড়ুইখালী আব্দুস সালাম কেরু স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। এ ৯টি ইউপি নির্বাচনে ৪০জন চেয়ারম্যান প্রার্থীসহ সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য মিলে মোট ৬০১ জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করেছেন। মোট ১ লাখ ৮৭হাজার ৬২০জন ভোটারের বিপরীতে ৯২টি কেন্দ্রে ৫৩৮টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

এদিকে নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে উপজেলা প্রশাসন, নির্বাচন কমিশন ও থানা পুলিশের পক্ষ থেকে সকল প্রস্তুতি ছিল চোখে পড়ার মত। নির্বাচনে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে সার্বক্ষণিক মাঠে বিজিবি, র‌্যাব ও পুলিশের পাশাপাশি ৯জন ম্যাজিস্ট্রেট নির্বাচনী কাজে সার্বক্ষনিক টহলে নিয়োজিত ছিলেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!