খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  জুলাই গণহত্যার বিচারে চলতি সপ্তাহে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ, শেখ হাসিনাসহ পলাতক আসামিদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হবে, তাদের ফেরাতে ইন্টারপোলের সহায়তাও নেয়া হবে : চিফ প্রসিকিউটর
  বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসব

ওয়াদুদুর রহমান পান্না স্মৃতি পদক প্রদান ও গুণীজন সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

সাংস্কৃতিক বিকাশ কেন্দ্র ‘সুরছন্দ’ এর উদ্যোগে ওয়াদুদুর রহমান পান্না স্মৃতি পদক-২০২২ প্রদান ও গুণীজন সংবর্ধনা দেয়া হয়েছে। আজ শুক্রবার বিকেল ৫টায় বিএমএ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, জোহরা খাতুন শিশু বিদ্যা নিকেতন ও সুরছন্দ এর প্রতিষ্ঠাতা ওয়াদুদুর রহমান পান্না স্মরণে এ বছর প্রথমবার এই পদক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ। বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, জোহরা খাতুন শিশু বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক সারা চৌধুরী, জেলা কালচারাল অফিসার সুজিত কুমার সাহা। সভাপতিত্ব করেন সুরছন্দ এর সভাপতি আশ্রাফুর রহমান ফারুক। স্বাগত বক্তৃতা করেন সুরছন্দ এর সাধারণ সম্পাদক এস কে উৎপল। অনুষ্ঠান সঞ্চালনা করেন মল্লিকা দাস।

অনুষ্ঠানে সাংবাদিকতায় মরহুম হুমায়ুন কবীর বালুকে মরণোত্তর, বীর মুক্তিযোদ্ধা হিসেবে বাংলাদেশ কিন্ডার গার্ডেন অ্যাসোসিয়েশনের আঞ্চলিক শাখার সভাপতি শ্যামল কুমার রায়, সাংস্কৃতিক কর্মকান্ডে শিল্পী এস এম মাজেদ জাহাঙ্গীর এবং শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় ঊষা সরকারকে পদক প্রদান করা হয়। প্রধান অতিথি তাদের হাতে ক্রেস্ট, আর্থিক অনুদান ও সনদপত্র তুলে দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পরিষদের প্রশাসক শেখ হারুনুর রশীদ বলেন, মরহুম ওয়াদুদুর রহমান পান্না জীবদ্দশায় সাংবাদিকতার পাশাপাশি শিশু শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকান্ডের প্রসারে কাজ করে গেছেন। তিনি তার ভালো কাজের মধ্য দিয়েই মানুষের মনে জীবিত থাকবেন। অনুষ্ঠানে সুরছন্দ এর সভাপতি আশ্রাফুর রহমান ফারুক প্রতি বছর ৪টি ক্যাটাগরিতে এই পদক প্রদান অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!