খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; পাশের হার ৭৭.৭৮
  খাগড়াছড়ির দীঘিনালাতে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
পারিবারিক কলহে প্রাণ দিল গৃহবধূ

এসএসসিতে ফেল, সাতক্ষীরায় ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশ করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে শারমিন সুলতানা (১৬) নামে এক শিক্ষার্থী। সে কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের রথখোলা এলাকার সিরাজুল ইসলামের মেয়ে। এছাড়া পারিবারিক কলহের কারণে কনিকা মন্ডল (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের পানঘাট গ্রামের তারক মন্ডলের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (২৮ নভেম্বর) সকালে এসএসসি পরীক্ষার ফল প্রকাশিত হয়। শারমিন সুলতানা পরীক্ষায় ফেল করার বিষয়টি জানতে পেরে দুপুর থেকে নিজ ঘরের দরজা বন্ধ করে রাখে। একপর্যায়ে বিকেল ৫ টার দিকে সে নিজ ঘরে সিলিং ফ্যানে ওড়নার সাহায্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

অপরদিকে পারিবারিক কলহের কারণে পিতার বাড়িতে অবস্থানকালে সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে ঘরের আড়ার সাথে গলায় ওড়নার সাহায্যে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে কনিকা মন্ডল।

খবর পেয়ে থানার উপ-পরিদর্শক নকিব আহম্মেদ পান্নু ঘটনাস্থলে যেয়ে দুই জনের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

স্কুলছাত্রী ও গৃহবধূ সহ দুই জনের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে উপ-পরিদর্শক নকিব আহমেদ পান্নু জানান, মৃত্যুর ঘটনায় কারও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই কনিকা মন্ডলের মরদেহ সৎকার ও শারমিন সুলতানার মরদেহ দাফনের জন্য অনুমতি প্রদান করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!